• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ঈদযাত্রায় এখনও যাত্রী সংকট বাসে, টামির্নালে নেই চাপ

প্রকাশিত: ১৫:৫০, ৬ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
ঈদযাত্রায় এখনও যাত্রী সংকট বাসে, টামির্নালে নেই চাপ

ঈদযাত্রায় এখনও যাত্রী সংকট বাসে। আর মানুষ স্বস্তিতে বাড়ি ফিরছে ট্রেনে। শিডিউল বিপর্যয় না থাকায় ভোগান্তি কম হওয়ায় সন্তুষ্ট সাধারণ মানুষ।  রাজধানীর মহাখালী বাস টামির্নালে যাত্রীদের চাপ নেই। পরিবহন সংশ্লিষ্টদের প্রত্যাশা ২৭ রমজানের পর বাড়বে যাত্রী চাপ। এদিকে, টার্মিনাল এলাকার বাইরে যত্রতত্র সড়কে বাস দাঁড় করিয়ে রাখায় দেখা দিয়েছে যানজট। 

কমলাপুর রেলওয়ে স্টেশনের ঈদযাত্রার স্বাভাবিকের চিত্র এবার নেই। যাত্রী দুভোর্গ ও ট্রেনের শিডিউল বিপর্যয়ের বিড়ম্বনা মুক্ত ঈদযাত্রা। 

এবার স্টেশনের মূল ফটকেই টিকিট স্ক্যান করে যাত্রীদের প্রবেশ করানোর জন্য কিছুটা জটলা বাঁধলেও স্টেশনের ভেতরে বিশৃঙ্খলা নেই। দু'একটি ট্রেন ৫/১০ মিনিট দেরি করে ছাড়লেও তাতে শিডিউলে কোনো নেতিবাচক প্রভাব পড়ছে না। 

শুক্রবার, শনিবার ও রবিবার টানা তিনদিন ছুটি পাওয়ায় মানুষ ঢাকা ছাড়লেও তার চাপ খুব একটা অনুভূত হচ্ছে না কমলাপুরে।

এদিকে, রাজধানীর বাস টার্মিনালগুলোতে যাত্রী চাপ নেই। মহাখালী বাস টার্মিনালে পরিবহন শ্রমিকদের ঈদ আমেজ এখনও শুরু হয়নি। কাউন্টারগুলোতে নামমাত্র যাত্রী। যাত্রী পেতে ভাড়া কমিয়েছে কয়েকটি পরিবহন। 

মহাসড়কে যানজটের পূর্ব অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে কিছুটা স্বস্তির জন্য ঈদযাত্রর শুরুতে বাড়ি যাচ্ছেন কেউ কেউ। 

রাজধানীর মহাখালী বাস টার্মিনালের সামনে দূরপাল্লার বাস সড়কের অর্ধেক জুড়ে ফেলে রাখায় ঐ এলাকায় দেখা দিয়েছে যানজট। যা দেখভালের দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশও নীরব। 

বিভি/এফবি/টিটি

মন্তব্য করুন: