• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাজশাহীতে শিবির-পুলিশ সংঘর্ষ, দুই পুলিশ সদস্য আহত

প্রকাশিত: ১৯:৫৮, ১৩ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৯:৫৯, ১৩ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
রাজশাহীতে শিবির-পুলিশ সংঘর্ষ, দুই পুলিশ সদস্য আহত

বাংলাদেশ জামায়াতে ইমলামির আমির ডা. শফিকুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদকে কেন্দ্র করে রাজশাহীতে জামায়ত-শিবিরের কর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই হায়দার আলীসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। 

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুর পৌনে ২টার দিকে নগরীর দরিখরবোনা মোড়ে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, জামায়াতে কেন্দ্রীয় আমির ডা. শফিকুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে দুপুরে রাজশাহীতে ঝটিকা মিছিল বের করে দলটির নেতাকর্মীরা। মিছিলটি নগরীর নিউমার্কেট এলাকা থেকে শুরু হয়ে কাদিরগঞ্জ হয়ে দরিখরবোনা মোড়ে গিয়ে শেষ করে। এসময় বোয়ালিয়া থানার ওসি মাজহারুল হোসেন এর নেতৃত্বে একটি পিকআপ ঘটনাস্থলে গিয়ে শিবিরকর্মীদের ধাওয়া দিলে তারাও পাল্টা ধারওয়া ও ইটপাটকেল নিক্ষেপ করে। এতে জামায়াত-শিবিরের নেতা কর্মীদের ছোড়া ইটের আঘাতে মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ হায়দার আলীসহ আরও একজন পুলিশ সদস্য আহত হন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ৎ

নগরীর বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম বাংলাভিশনকে বলেন, জামায়াতের নেতাকর্মীরা হঠাৎ করে একটি মিছিল বের করে। খবর পেয়ে দ্রুত সেখানে পুলিশ পাঠানো হয়। এসময় পুলিশকে লক্ষ্য করে জামাত-শিবির কর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করে। এক পর্যায়ে জামায়াত নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। 

এ ঘটনার পর পুলিশ জামাত শিবিরের নেতাকর্মীদের গ্রেফতারে অভিযানের নেমেছে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত এখনো কাউকে গ্রেফতার করা যায়নি বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।
 

বিভি/কেএস

মন্তব্য করুন: