• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

টাঙ্গাইলে রেড ক্রিসেন্ট প্রকল্প অগগ্রতি ও অর্জন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৭:২৬, ৩ এপ্রিল ২০২৩

আপডেট: ১৭:২৭, ৩ এপ্রিল ২০২৩

ফন্ট সাইজ
টাঙ্গাইলে রেড ক্রিসেন্ট প্রকল্প অগগ্রতি ও অর্জন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

টাঙ্গাইলে সমন্বিত বন্যা সহনশীল কর্মসূচির (আইএফআরপি) ২য় পর্যায়ের আওতায় ‘রেড ক্রিসেন্ট প্রকল্প অগগ্রতি ও অর্জন বিষয়ক’ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩ এপ্রিল) দুপুরে জেলা প্রশাসন ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি টাঙ্গাইল ইউনিটের উদ্যোগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ কর্মশালার আয়োজন করা হয়।

কর্মশালায় প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। রেড ক্রিসেন্ট সোসাইটি টাঙ্গাইল ইউনিটের ভাইচ চেয়ারম্যান ও টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ওলিউজ্জামান, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ডিসিআরএম বিভাগের পরিচালক এম এ হালিম, আইএফআরসি’র রেজিলিয়ান্স এন্ড ওয়াশ এর ম্যানেজার বিপ্লব কান্তি মন্ডল, টাঙ্গাইল পৌর সভার মেয়র এস এম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইলের সিভিল সার্জন মিনহাজ উদ্দিন মিয়া, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ডেপুটি ডিরেক্টর ও প্রোগ্রাম ম্যানেজার সাবিনা ইয়াসমিন প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন পিআইসি সদস্য রবিন্দ্র মোহন সাহা, সালাউদ্দিন হায়দার, সেলিনা আক্তার, যুব প্রধান আল আমিন, হিসাব ও প্রশাসন সহকারী বিজয় কুমার মোহন্ত, ওয়াশ অফিসার মো. সরোয়ার জাহান প্রমুখ।

অনুষ্ঠান পরিচলানা করেন প্রোগ্রাম অফিসার মো. মোতলেবুর রহমান।

কর্মশালায় টাঙ্গাইলের বিভিন্ন সরকারি-বেসরকারি কর্মকর্তা, সামাজিক সংগঠন, শিক্ষক, চেয়ারম্যান, সিডিএমসি, সিডিআরটি ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কোরিয়া বৈদেশিক মন্ত্রনালয়ের আর্থিক সহযোগিতায় কৈকা’র মনিটরিং এবং আইএফআরসি’র কারিগরি সহযোগিতায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি টাঙ্গাইল ইউনিটের বাস্তবায়নে এই প্রকল্পের কার্যক্রম পরিচালিত হচ্ছে।

বিভি/রিসি

মন্তব্য করুন: