• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

লক্ষ্মীপুরে ইউপি সদস্যের ইয়াবা সেবনের ছবি ভাইরাল, তালাক দিয়ে চলে গেলেন স্ত্রী

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৫:০৫, ২৬ মার্চ ২০২৪

আপডেট: ২১:৫৩, ২৬ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
লক্ষ্মীপুরে ইউপি সদস্যের ইয়াবা সেবনের ছবি ভাইরাল, তালাক দিয়ে চলে গেলেন স্ত্রী

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরমার্টিন ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) ওমর ফারুক মুন্সির ইয়াবা সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। সোমবার (২৫ মার্চ) রাতে কয়েকটি ছবি ছড়িয়ে পড়ে ফেসবুকসহ বিভিন্ন যোগাযোগ মাধ্যমে। এতে তাকে খালি গায়ে ইয়াবা সেবন করতে দেখা গেছে।

এদিকে মাদক সেবনসহ বিতর্কিত কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকায় আজ মঙ্গলবার (২৬ মার্চ) ইউপি সদস্যকে তার স্ত্রী তালাক দিয়ে চলে গেছে বলে স্থানীয় লোকজন জানিয়েছেন। 

ভাইরাল ছবিগুলোতে দেখা যায়, শর্ট প্যান্ট পরে খালি গায়ে চেয়ারে বসে ফারুক ইয়াবা সেবন করছেন। তার সামনে থাকা টেবিলে বেগুনি রঙের দিয়াশলাই, সিগারেট, ফুয়েল পেপার, বোতলের লাল ও সবুজ রঙের কর্ক। 

এ বিষয়ে ইউপি সদস্য ওমর ফারুক মুন্সি বলেন, আমি ইউপি সদস্য হয়েছি। সম্প্রতি মুন্সিগঞ্জ বাজার পরিচালনা কমিটির এবং বাজার জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক হয়েছি। এতে আমার প্রতিপক্ষ সুপার এডিট করে ইয়াবা সেবনের ছবিটি ছড়িয়ে দিয়েছে। এ ছবি আমার নয়। আমার দৈহিক গঠনের সঙ্গে ছবির মিল নেই।

আরও পড়ুন: স্বামীকে তালাক দিয়ে দেবরকে বিয়ে করায় জীবন দিলো ভাবী

ফারুকের স্ত্রী কাকন আক্তার সাংবাদিকদের বলেন, ফারুকের সঙ্গে এখন আমার কোনো সম্পর্ক নেই। বিতর্কিত কয়েকটি ঘটনার কারণে আমি তার ওপর বিরক্ত। চরমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউছুফ আলী মিয়া বলেন, ফারুকের ইয়াবা সেবনের ছবি ভাইরালের ঘটনা শুনেছি। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ব্যবস্থা নিতে পারেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম বলেন, ফারুকের কাছে অবৈধ কোনো কিছু পেলে আমাদের ব্যবস্থা নেওয়ার সুযোগ ছিল। ইয়াবা সেবনের ছবি ভাইরাল নিয়ে আমাদের কোনো কিছু করার সুযোগ নেই। এ বিষয়ে স্থানীয় সরকার বিভাগ, উপজেলা চেয়ারম্যান ও ইউএনও ব্যবস্থা নিতে পারে। 

আরও পড়ুন: স্ত্রীকে তালাক দিতে এসে যুবক নিহত

এ ব্যাপারে কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুচিত্র রঞ্জন দাস সাংবাদিকদের জানান, ইউপি সদস্য ফারুকের ইয়াবা সেবনের ছবি তিনি দেখেননি। খোঁজ নিয়ে সত্যতা পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বিভি/রিসি

মন্তব্য করুন: