• NEWS PORTAL

  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

কেএনএফ`র আরও ৯ সদস্য আটক

প্রকাশিত: ২০:০৬, ১৬ এপ্রিল ২০২৪

আপডেট: ২১:৫৪, ১৬ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
কেএনএফ`র আরও ৯ সদস্য আটক

বান্দরবানে কুকি চিন আর্মির (কেএনএ) আরও ৯ সদস্যকে আটক করেছে সেনাবাহিনী। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে তাদের আটক করা হয় বলে সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়।  

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) বিজ্ঞপ্তিতে জানিয়েছে, মঙ্গলবার সকাল ১০টা ৪০ মিনিটে বান্দরবান রিজিয়নের ১৬ ই বেঙ্গল দোপানিছড়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে কেএনএফের ৯ সদস্যকে আটক করা হয়েছে।  সুংসুংপাড়া আর্মি ক্যাম্পের মেজর রাজীবের নেতৃত্বে কেএনএফ সন্ত্রাসীদের অবস্থানের খবর পেয়ে এলাকাটি ঘেরাও এবং ৯ সন্ত্রাসীকে আটক করেন সেনা সদস্যরা।

আইএসপিআরের পক্ষ থেকে আরও জানানো হয়, সন্ত্রাসীদের আটকের পাশাপাশি টহল দল অনুসন্ধান চালিয়ে ৯টি এলজি, ১৯টি এলজি কার্টিজ, ২টি মোবাইল ফোন এবং ২টি আইডি কার্ড উদ্ধার করেছে।  

গত ২ ও ৩ এপ্রিল রুমা ও থানচিতে সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতি, ব্যাংক ব্যবস্থাপক অপহরণ, টাকা লুট ও পুলিশ-আনসারের ১৪টি অস্ত্র ছিনতাইয়ের ঘটনা ঘটে। এর পর সন্ত্রাসীদের গ্রেপ্তার, অস্ত্র ও টাকা উদ্ধারের অভিযানে অংশ নিয়েছে সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসার সদস্যরা। অভিযান সমন্বয় করছে সেনাবাহিনী। ওই ঘটনার পর এর আগেও যৌথবাহিনী কেএনএফের বেশ কয়েকজন সদস্যকে গ্রেপ্তার করে।


 

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2