• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সাজেকে সড়ক দুর্ঘটনা, নিহত বেড়ে ৯ জন

খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ০০:৩১, ২৫ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
সাজেকে সড়ক দুর্ঘটনা, নিহত বেড়ে ৯ জন

রাঙ্গামাটি জেলার সাজেকের উদয়পুরে ডাম্প ট্রাক নিয়ন্ত্রণ হাড়িয়ে খাদে পরে ঘটনাস্থলে ৫ জনসহ হাসপাতালে আসার পথে আরও ৩ জন এবং হাসপাতালে চিকিৎসাধীন আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছে। নিহতদের পরিচয় সনাক্তের কাজ করছে পুলিশ। 
 
খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে থাকা নিহতরা হলেন- কিশোরগঞ্জের আব্দুল মোহন (১৬), গাজীপুরের টঙ্গীর সাগর (২২),  কিশোরগঞ্জের বাবু (২০) এবং গাজীপুরের কাপাসিয়ার অলিউল্লাহ (৩৫)।

সাজেক থানার সার্কেল অফিসার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল আওয়াল চৌধুরী দুর্ঘটনায় ৯ জন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি নামক স্থানে এই ঘটনা ঘটে। ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের ১০০ ফুট গভীর খাদে পড়ে গেলে গাড়ি দুমড়ে-মুচড়ে যায়। সেনাবাহিনীর সদস্য ও স্থানীয়রা তাদের উদ্ধার করে। 

আহতরা হলেন-মো. লালন (১৮) পিতা আবুল হাসেম,  শ্রীপুর, ময়মনসিংহ। গাজিপুরের আহির উদ্দিন (৪০) এবং তার ছেলে সামিউল (১৯)। মোবারক হোসেন (৩২)পিতা মকবুল হোসেন শ্রীপুর ঈশ্বরগঞ্জ। লালন (১৮) পিতা আবজাল মিয়া রৌমারি কুড়িগ্রাম। এবং জাহিদ হাসান(২৪), পিতা শ্যামগঞ্জ ময়মনসিংহ। 

আহতদের মধ্যে আহির উদ্দিন আশঙ্কাজনক জানিয়েছেন খাগড়াছড়ি সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাগর দেব।

আহত মো. লালন জানান, বাঘাইছড়ি উপজেলার উদয়পুরে একটি ব্রিজ নির্মাণের জন্য একটি ডাম্প ট্রাকে করে যাচ্ছিলেন। বড় একটি পাহাড় থেকে নামার সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়। গাড়িটিতে পাইলিং মেশিন ও ১৫ জন শ্রমিক ছিলেন।

বিভি/টিটি

মন্তব্য করুন: