• NEWS PORTAL

  • রবিবার, ১৬ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

যৌতুকের দাবিতে স্ত্রী হত্যা, বিচারের দাবিতে মানববন্ধন

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪১, ২৩ মে ২০২৪

ফন্ট সাইজ
যৌতুকের দাবিতে স্ত্রী হত্যা, বিচারের দাবিতে মানববন্ধন

যৌতুকের টাকা দিতে না পারায় স্বামীর হাতে স্ত্রী খুনের ঘটনার প্রতিবাদ ও হত্যাকারীকে গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার (২৩ মে) গাইবান্ধায় মানববন্ধন বিক্ষোভ ও সড়ক অবরোধ কর্মসুচী পালন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী। 

বিক্ষোভকারীরা জানান, গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নের বাসিন্দা আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর মেম্বর তার স্ত্রী শাহীনা আকতারকে নিয়ে গাইবান্ধা শহরের খানকা শরীফ এলাকার একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। বিয়ের পর থেকে শাহীনাকে যৌতুকের টাকার জন্য স্বামী জাহাঙ্গীর মেম্বর নির্যাতন চালিয়ে আসছিলেন। ঘটনার দিন ১৩মে রাতে স্বামী জাহাঙ্গীর স্ত্রীকে যৌতুকের ১০লাখ টাকা আনার জন্য চাপ দেয়। এতে সে রাজী না হওয়ায় ওই রাতেই তাকে নির্যাতনের পর ব্লেড দিয়ে হাতের রগ কেটে হত্যা করে গলায় ওড়না পেচিয়ে দরজার সাথে ঝুলিয়ে রাখে। 

পরদিন ১৪মে পুলিশ লাশ উদ্ধার করে। এঘটনায় থানায় মামলা দায়ের করা হলের পুলিশ আসামীকে এখনো গ্রেফতার করতে পারেনি। আসামী পক্ষের লোকজন নিহতের পরিবারের লোকজনকে হত্যার হুমকিসহ নানাভাবে ভয়ভীতি দেখায়। নিহতের স্বজন ও এলাকাবাসী আজ বৃহস্পতিবার দুপুরে হত্যাকারী জাহাঙ্গীর মেম্বরকে গ্রেফতারের দাবীতে গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়কের কুপতলায় মানববন্ধন ও ২ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন । পরে জাতীয় সংসদ সদস্য শাহ সারোয়ার কবীর ঘটনাস্থলে উপস্থিত হয়ে ২৪ ঘন্টার মধ্যে হত্যাকারীকে গ্রেফতারের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেন।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2