• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাসেল ভাইপারের কামড়ে কৃষকের মৃত্যু, পিটিয়ে মারা হলো দুটি সাপ

ফরিদপুর প্রতিনিধি 

প্রকাশিত: ২১:৫১, ২১ জুন ২০২৪

ফন্ট সাইজ
রাসেল ভাইপারের কামড়ে কৃষকের মৃত্যু, পিটিয়ে মারা হলো দুটি সাপ

ফরিদপুরের নর্থচ্যানেলের দুর্গম চরে বিষধর রাসেল ভাইপার সাপের কামড়ে এক কৃষকের মৃত্য  হয়েছে। শুক্রবার সকাল ১১টার দিকে ফরিদপুরের বিএসএমএমসি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

এছাড়া পার্শ্ববর্তী ডিক্রিরচরে শুক্রবার ও বৃহস্পতিবার দুইদিনে দুইটি রাসেল ভাইপার সাপ দেখতে পেয়ে সেগুলো পিটিয়ে মেরেছে গ্রামবাসী। 

জানা গেছে, সদর উপজেলার নর্থচ্যানেল ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মোহন মিয়ার হাট এলাকায় রাসেল ভাইপার সাপের কামড়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তির পর শুক্রবার সকাল ১১টার দিকে একজন কৃষকের মৃত্যু হয়েছে। 

নিহত ওই ব্যক্তির নাম হোসেন ব্যাপারি (৫০)। তিনি ওই এলাকার পরেশউল্লা ব্যাপারির ছেলে। 

খবরের সত্যতা নিশ্চিত করে ২ নং ওয়ার্ডের সাবেক ইউপি মেম্বার হেলালউদ্দিন বলেন, বৃহস্পতিবার দুপুরের দিকে হোসেন ব্যাপারিকে সাপে কামড়ায়। পরে তাকে ট্রলারযোগে পদ্মা নদী পাড়ি দিয়ে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ঢাকায় নেয়ার প্রস্তুতি চলছিলো। তার আগেই শুক্রবার সকালে তার মৃত্যু হয়।
এদিকে, শুক্রবার সকালে ফরিদপুর সদর উপজেলার ডিক্রিরচর ইউনিয়নের আইজউদ্দীন মাতুব্বরের ডাঙ্গি গ্রামে ক্ষেতে কাজ করার সময় একটি রাসেল ভাইপার সাপ দেখতে পান ওই গ্রামের তোতা মোল্লার ছেলে মুরাদ মোল্লা (৪৫)।

মুরাদ মোল্লা বলেন, সকালে বাদামের জমিতে কাজ করার সময় সাপটি নজরে পড়ে। এরপর লাঠি এনে তিনচারটি বাড়ি মেরে সাপটি মেরে ফেলি। আগের দিন ওই গ্রামের হারুন শেখের ছেলে ইউসুফ আরো একটি রাসেল ভাইপার সাপ পিটিয়ে মেরে ফেলেছে বলে জানান তোতা মোল্লা।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2