• NEWS PORTAL

  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ছাত্রলীগ কর্মীর

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৩৩, ১৫ মার্চ ২০২২

আপডেট: ১৬:৫৫, ১৫ মার্চ ২০২২

ফন্ট সাইজ
ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ছাত্রলীগ কর্মীর

নিহত ছাত্রলীগ কর্মী

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের চুকনগরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ কর্মী রাজন হোসেন (২০) নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে অপর ছাত্রলীগ কর্মী মেহেদি হাসান (২২)।

মঙ্গলবার (১৫ মার্চ) সকালে এই ঘটনা ঘটে। আহত যুবককে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রাজন শহরের পারকুখরালী মেঝমিয়ার মোড় এলাকার সিরাজুল ইসলামের ছেলে। এদিকে, আহত ছাত্রলীগ কর্মী মেহেদি হাসান শহরের কামালনগর এলাকার মিজানুর রহমানের ছেলে। 

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি এস.এম আশিকুর রহমান জানান, আহত মেহেদি সাতক্ষীরা সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করে বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং করছিলেন। অপরদিকে, নিহত রাজন সাতক্ষীরা সরকারি কলেজের ছাত্র। তারা দু’জনই পৌর ছাত্রলীগের কর্মী ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে হাইওয়ে পুলিশের ওসি মেহেদি হাসান জানান, রাজন ও মেহেদি মোটরসাইকেল যোগে ঢাকায় যাচ্ছিলেন। চুকনগর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক রাজন ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা মেহেদিকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। তিনি আরো জানান, ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ায় ড্রাইভার ও তার চালককে আটক করা সম্ভব হয়নি।

বিভি/এজেড/এইচএস

মন্তব্য করুন: