• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বলাৎকারের অভিযোগে রংপুরে এসআই ক্লোজড

রংপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০৭, ১৮ মার্চ ২০২২

ফন্ট সাইজ
বলাৎকারের অভিযোগে রংপুরে এসআই ক্লোজড

পীরগাছা থানার এসআই স্বপন কুমার

রংপুরের পীরাগাছায় থানার উপপরিদর্শক (এসআই) স্বপন কুমার রায়ের বিরুদ্ধে এক ব্যক্তিকে অচেতন করে বলাৎকারের অভিযোগ উঠেছে। এ ঘটনায় তাকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। বলাৎকারের শিকার ওই ব্যক্তিকে বৃহস্পতিবার সন্ধ্যায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার রাতে উপজেলার কলেজপাড়া সংলগ্ন এসআইয়ের ভাড়া বাড়িতে এই ঘটনা ঘটে।

শুক্রবার (১৮ মার্চ) সকালে এসআই স্বপন কুমার রায়ের বাড়ি থেকে আরও একজনকে উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পীরগাছা থানার এসআই স্বপন কুমার রায়ের স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ায় ২০/২৫ দিন আগে বাবার বাড়িতে চলে যান। বাড়িতে কেউ না থাকার সুযোগে এসআই স্বপন কুমার রায় বিকৃত যৌনাচারে লিপ্ত হতে বুধবার রাতে ওই ব্যক্তিকে (৪৮) বাড়িতে ডেকে নেয়। একপর্যায়ে অচেতন করে তাকে বলাৎকার করে স্বপন। এরপর বৃহস্পতিবার সকালে সেখান থেকে পালিয়ে বাড়িতে চলে যায় ওই ব্যক্তি। পরে শারীরিকভাবে অসুস্থ অনুভব করলে বিষয়টি জানাজানি হতে থাকে। আশঙ্কাজনক অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং অভিযুক্ত এসআই স্বপন কুমার রায়কে রাতেই পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। এছাড়া শুক্রবার সকালে এসআইয়ের ওই বাড়ি থেকে অন্নদানগর ইউনিয়নের আরও এক ব্যক্তিকে (৫৫) উদ্ধার করে পুলিশ।

পীরগাছা থানা পুলিশের ওসি সরেস চন্দ্র ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এক ব্যক্তিকে বলাৎকারের অভিযোগে স্বপন কুমার রায়কে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ হয়নি।

বিভি/এইচএস

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2