• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাঙ্গামাটিতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫৯, ১৯ মার্চ ২০২২

ফন্ট সাইজ
রাঙ্গামাটিতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাঙ্গামাটির রাজস্থলী ও বাঘাইছড়ি উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরো চারজন। শনিবার (১৯ মার্চ) দুপুর দুইটায় দিকে উপজেলার গাইন্দ্যা ইউনিয়নে গাইন্দ্যা উচ্চ বিদ্যালয়ের সামনে গাইন্দ্যা কাঁঠাল বাগান মোড়ে চন্দ্রঘোনা থেকে আশা ফরিদপুর ট-১১-০১৭০ নম্বরের মাল বোঝাই ট্রাকের সঙ্গে ইসলামপুর এলাকা থেকে বাঙ্গালহালিয়াগামী মাহিন্দ্রের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মাহিন্দ্র চালক হ্লাথোয়াইইচিং মারমা (৩২) নিহত হয়েছে।

এসময় গুরুতর আহত দুইজনকে চন্দ্রঘোনা মিশন হাসপাতালে পাঠানো হয়েছে বলে স্থানীয় ইউপি সদস্য এমদাদুল হক মিলন ও রাজভিলা ইউপি সদস্য মোঃ বাদশা আলঙ্গীর জানান।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ব্যক্তির হ্লাথোয়াইচিং মারমা রাজভিলা ইউনিয়নের রেনিপাড়া এলাকায় পাড়া কারবারি চাইসুইঅং মারমার ছেলে। সে তাংখালি পাড়া থেকে দুইজন যাত্রী নিয়ে বাঙ্গালহালিয়ার উদ্দেশ্যে রওনা দেন। একপর্যায়ে গাইন্দ্যা কাঁঠাল বাগান রাজস্থলী-চন্দ্রঘোনা প্রধান সড়কে সরকারি গুদামে চাউল বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনায় শিকার হয়। 

দুর্ঘটনায় খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাজস্থলী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু সালেহ। তিনি জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং ট্রাক ও মাহেন্দ্র গাড়িগুলিকে আটক করা হয়েছে। এই ব্যাপারে আইনি প্রক্রিয়ার প্রস্তুতি চলছে।

অন্যদিকে বাঘাইছড়ি হতে দীঘিনালা যাবার পথে জীপ (চাঁদের গাড়ি) উল্টে গাড়ীর হেলপার মোঃ সামীম (৩০) নিহত হয়েছে। এসময় গাড়ির চালকসহ ২ সহযোগী আহত হয়েছে। 

স্থানীয়দের সহযোগিতায় আহতদের খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা ৩ জনই দীঘিনালাবাসী। মেরুং ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার সমীরন চাকমা বিষয়টির সত্যতা স্বীকার করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার (১৮ মার্চ) রাতে বাঘাইছড়ি হতে অবৈধভাবে কাঠ পাচারকালে হাজাছড়া এলাকায় গাড়ীটি উল্টে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। গাড়ীতে কাঠ ব্যতিত অন্য কোন যাত্রী ছিলোনা। 

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন খান দুর্ঘটনার কথা স্বীকার করে জানান, ঘটনাস্থল দীঘিনালা উপজেলা হওয়ার কারণে দীঘিনালা পুলিশ এব্যাপারে আইনগত ব্যবস্থা নেবে।

বিভি/এনডি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2