• NEWS PORTAL

  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

শীতলক্ষ্যায় লঞ্চডুবিঃ শিশুসহ আরও ২ মরদেহ উদ্ধার, মোট মৃত্যু ১০

প্রকাশিত: ১০:০৬, ২২ মার্চ ২০২২

আপডেট: ১০:০৭, ২২ মার্চ ২০২২

ফন্ট সাইজ
শীতলক্ষ্যায় লঞ্চডুবিঃ শিশুসহ আরও ২ মরদেহ উদ্ধার, মোট মৃত্যু ১০

উদ্ধার কাজ চলছে

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে লঞ্চ ডুবির ঘটনায় শিশুসহ আরও ২ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। একজন শিশু ও একজন পুরুষ রয়েছেন। মঙ্গলবার (২২ মার্চ) সকালে নদীর ভিন্ন ভিন্ন জায়গা থেকে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১০ জনে। এখনও নিখোঁজ রয়েছে দুইজন।

নারায়ণগঞ্জ নৌ পুলিশের ওসি মনিরুজ্জামান জানান, উদ্ধার হওয়া একজনের নাম জাবেদ। আর শিশুটির পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

গত রোববার (২০ মার্চ) দুপুরে শীতলক্ষ্যা হয়ে নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া আশরাফ উদ্দিন নামের একটি যাত্রীবাহী লঞ্চকে ধাক্কা দেয় রূপসী-৯ নামের একটি কার্গো। এতে লঞ্চটি ডুবে যায়। এ ঘটনায় অনেকে সাঁতরে তীরে উঠলেও ১২ জন নিখোঁজ ছিলো। পরে কোস্টগার্ড, ফায়ার সার্ভিস, নৌপুলিশ ও বিআইডব্লিউটিএ যৌথ উদ্ধার অভিযান চালিয়ে প্রায় ২০ জনকে জীবিত উদ্ধার করে। এ ঘটনায় বিআইডব্লিওটিএ দুইটি মামলা করেছে।

পরদিন রূপসী-৯ নামের কার্গো জাহাজের মাস্টার-ড্রাইভার গ্রিজার ইঞ্জিনিয়ারসহ ৮ জনকে আটক করে আদালতে পাঠালে সোমবার বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলমের আদালত তাদের তিন দিনের রিমান্ডে নেয়ার আদেশ দেয়।

বিভি/এজেড

মন্তব্য করুন: