• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

শরীয়তপুরে পুলিশের ধাওয়া খেয়ে ইতালি প্রবাসীর রহস্যজনক মৃত্যু

শরীয়তপুর প্রতিনিধি

প্রকাশিত: ২২:৩২, ২২ মার্চ ২০২২

আপডেট: ২২:৪৬, ২২ মার্চ ২০২২

ফন্ট সাইজ
শরীয়তপুরে পুলিশের ধাওয়া খেয়ে ইতালি প্রবাসীর রহস্যজনক মৃত্যু

চান মিয়া হাওলাদারের পাশে স্বজনদের কান্না

পুলিশের ধাওয়া খেয়ে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক দক্ষিণপাড়া গ্রামে চান মিয়া হাওলাদার (৪০) নামে একজন ইতারি প্রবাসীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত ওই প্রবাসী ডিঙ্গামানিক দক্ষিণপাড়া গ্রামের মৃত ফয়জুল হক হাওলাদারের ছেলে।

চান মিয়ার স্বজনরা জানায়, সোমবার ২১ মার্চ ঘড়িসার গরুর হাট মসজিদের সামনে স্থানীয় তুহিন পেদা ও রুবেল পেদাসহ অজ্ঞাত কয়েকজন মিলে চানমিয়াকে মারপিট করে। পরে তারাই আবার নড়িয়া থানায় চানমিয়ার বিরুদ্ধে একটি সাধারণ ডাইরি করেন। 

আরও পড়ুন:

মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে তুহিন পেদা ও রুবেল পেদা নড়িয়া থানার এসএই ইকবাল ও কনস্টেবল নিজামকে নিয়ে চান মিয়া হাওলাদারের বাড়িতে যান। এসময় চান মিয়া হাওয়াদারকে দেখে ধাওয়া দেয় তারা। একপর্যায়ে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে বিলের মধ্যে চানমিয়াকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। তাকে উদ্ধার করে হাপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক চান মিয়া হাওয়াদাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের তার লাশ দাফন করা হয়েছে। 

নিহতের স্ত্রী পায়েল বেগম বলেন, রুবেল পেদা ও তুহিন পেদা পুলিশ নিয়ে এসে আমার স্বামীকে হত্যা করেছে। আমি এর বিচার চাই। 

নড়িয়া থানার ওসি অবনি সংকর কর ঘটনাস্থাল পরিদর্শন করে তদন্ত করে আইনানুগব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন। তবে এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি।

বিভি/এইচকে/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2