• NEWS PORTAL

  • সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

বৃদ্ধাকে লাথি মেরে দেয়াল ভাঙার ভিডিও ভাইরাল

মীর মোহাম্মদ ফারুক, গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২১:১০, ২৯ মার্চ ২০২২

আপডেট: ২১:১২, ২৯ মার্চ ২০২২

ফন্ট সাইজ
বৃদ্ধাকে লাথি মেরে দেয়াল ভাঙার ভিডিও ভাইরাল

ভাইরাল সেই ভিডিও’র স্থির চিত্র

জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে গাজীপুরে এক বৃদ্ধাকে লাথি মেরে নির্মাণাধীন দেয়াল ভাঙার ভি‌ডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এঘটনায় ভুক্তভোগীর পরিবার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, গাজীপুরের শ্রীপুর উপজেলার তে‌লিহা‌টি ইউনিয়‌নের উত্তর পেলাইদ এলাকার আক‌লিমা বেগম বেশ ক‌য়েক দিন যাবৎ তার বা‌ড়ির সীমানা প্রাচীর ও বেশ ক‌য়েক‌টি কক্ষ নির্মা‌ণের কাজ করাচ্ছিলেন‌। সোমবার (২৮ মার্চ) দুপু‌রে আপন চাচাতো ভাই মাসুদ রানা ওই সীমানা প্রাচীর নির্মাণের কাজে বাধা দেয়। কিন্তু মাসুদের বাধা উপেক্ষা ক‌রে কাজ কর‌তে থাক‌লে প্রতিপক্ষ মাসুদ হাতুড়ি দি‌য়ে দেয়াল ভাঙতে থা‌কে। এ সময় আকলিমার মা দেয়াল ভা‌ঙতে বাধা‌ দিলে তাকে লা‌থি দি‌য়ে ইটের উপর ফে‌লে দেয় মাসুদ। এসময় নির্মাণধীন দেয়াল ভেঙে যায়।

পরে রক্তাক্ত অবস্থায় তা‌কে উদ্ধার ক‌রে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতা‌লে ভ‌র্তি করেন স্বজনরা। এঘটনার দৃষ্টান্ত মূলক শা‌স্তির দাবি জা‌নি‌য়ে‌ছেন, ভুক্ত‌ভোগীর প‌রিবার।

এই ঘটনার ভিডিও দৃশ্যটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর মঙ্গলবার (২৯ মার্চ) ঘটনাস্থল পরিদর্শন করেছেন গাজীপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা ত‌রিকুল ইসলাম, সহকারী পু‌লিশ সুপার কা‌লিয়া‌কৈর, সা‌র্কেল মোহাম্মদ আজমীর হো‌সেনসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা। তারা এই ঘটনার সুষ্ঠু তদ‌ন্তের মাধ্যমে বিচারের আশ্বাস দেন।

বিভি/এমএফ/এইচএস

মন্তব্য করুন: