• NEWS PORTAL

  • সোমবার, ১৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সিরাজগঞ্জে ১৩০টি পরিবারের ঈদের দিনে দায়িত্ব নিলো `সুখ পাখি`

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১০:২২, ২ মে ২০২২

ফন্ট সাইজ
সিরাজগঞ্জে ১৩০টি পরিবারের ঈদের দিনে দায়িত্ব নিলো `সুখ পাখি`

`সুখ পাখি`র ঈদ সামগ্রী বিতরণ

সিরাজগঞ্জ জেলায় পবিত্র ঈদুল ফিতরের দিনে ১৩০টি পরিবারের ৩ বেলা সুস্বাদু ও মিষ্টান্ন খাওয়া দেওয়ার দায়িত্ব নিয়েছে ফেসবুকের মাধ্যমে গড়ে উঠা সামাজিক সংগঠন ‘সুখ পাখি’। ফেসবুক থেকে সংগৃহিত অর্থ দিয়েই এ দায়িত্ব পালন করবে সংগঠনটি।

সিরাজগঞ্জ সদর উপজেলার হোসেনপুর দক্ষিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১৩০টি পরিবারের মাঝে এক লাখ ১০ হাজার টাকার আমিষ খাদ্য ও মিষ্টান্ন খাদ্য ও ৫টি পরিবারের মাঝে দুই হাজার ৫'শ টাকা বিতরণ করা হয়।

আমিষ খাদ্যের মধ্যে রয়েছে- ফ্রোজেন সলিড মুরগির গোস, পোলাও চাল, খিচুড়ির চাল, ডাল, তেল, পিয়াজ, আলু, আদা, রসুন, জিরা, গরম মসলা ও মিষ্টান্ন খাদ্যের মধ্যে রয়েছে- চিনি, লাচ্ছা সেমাই, চিকন সেমাই।

খাদ্য সামগ্রী পেয়ে হতদরিদ্র পরিবারের সুরুতজ্জামান বলেন, আমি প্রতিবন্ধী মানুষ। কাজ কাম করতে পারি না। লোকজনের কাছ থেকে চেয়ে পরিবার নিয়ে জীবনযাপন করে থাকি। ‘সুখ পাখি’র খাদ্য সহসয়তা পেয়ে আমার ঈদের বাজার করতে হবে না। ঈদের দিন আপাতত ভালমন্দ খেয়ে ঈদ করতে পারবো।

খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- 'সুখ পাখি' সংগঠনের প্রতিষ্ঠাতা সেখ রজব, সুখ পাখির মানবিক কর্মী হালিমা তুজ সাদিয়া, মানবিক কর্মী আব্দুল্লাহ মামুনসহ স্বেচ্ছাসেবকরা।

বিভি/এইচআর/এইচএস

মন্তব্য করুন: