• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

লংড্রাইভে বেরিয়ে প্রাইভেটকার খালে, দুই কিশোর নিহত 

মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১১:২০, ১৪ মে ২০২২

ফন্ট সাইজ
লংড্রাইভে বেরিয়ে প্রাইভেটকার খালে, দুই কিশোর নিহত 

ছবি সংগৃহিত

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ির পুরাবাজার এলাকায় প্রাইভেটকার খালে পড়ে দুই কিশোর নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে অন্য আরেক কিশোর। শুক্রবার (১৪ মে) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- সদর উপজেলার উত্তর চরমশুরা এলাকার শরফত উল্লাহর ছেলে ফাহিম (১৬) ও একই এলাকার মো. মানিকের ছেলে জিসান (১৯)। এ ঘটনায় আহত জাহিদকে (১৬) মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে বাড়ি থেকে প্রাইভেটকার নিয়ে তিন বন্ধু লংড্রাইভে ঘুরতে বের হয়। তারা টঙ্গীবাড়ি উপজেলার দীঘিরপাড়ের দিকে যাচ্ছিল। পুরাবাজারে নির্মাণাধীন ঝুঁকিপূর্ণ বেইলি সেতুর উপর দিয়ে যানবাহন চলাচল নিষেধ থাকা সত্বেও সে সেতু দিয়ে দ্রুত গতির গাড়িটি নতুন সেতু দিয়ে অতিক্রম করার সময় খালের পানিতে পড়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

টঙ্গীবাড়ী থানার ওসি জানান, তিন বন্ধুসহ দুর্ঘটনা কবলিত গাড়িটি গভীর খালের পানিতে পড়ে যায়। খবর পেয়ে গাড়িতে থাকা তিনজনকে আহতাবস্থায়  উদ্ধার করে হাসপাতালে নিলে দুইজনের মৃত্যু হয়।

এদিকে নিহতদের স্বজনদের আহাজারিতে হাসপাতালে তৈরি হয় শোকাবহ এক পরিবেশ। স্বজনরা বলছেন নির্মাণাধীন ভাঙা সেতুতে সতর্কবার্তা থাকলে হয়তো এমন দুর্ঘটনা এড়ানো সম্ভব হতো।

বিভি/এসএইচ/এইচএস

মন্তব্য করুন: