• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রংপুরে স্বামীকে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণঃ আটক দুই

 রংপুর ব্যুরো

প্রকাশিত: ১৩:৩৩, ২২ মে ২০২২

ফন্ট সাইজ
রংপুরে স্বামীকে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণঃ আটক দুই

রংপুরের বদরগঞ্জে পরিবারের সবাইকে অচেতন করে এবং স্বামীর হাত-পা বেঁধে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বন্ধুর বিরুদ্ধে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মিলন হোসেন ও মোস্তাকিন নামের দুজনকে আটক করেছে পুলিশ। 

ঘটনাটি শুক্রবারের রাতের হলেও শনিবার রাতে প্রকাশ পায়।  পুলিশ জানিয়েছে, নির্যাতনের শিকার গৃহবধূর স্বামী আর ঘটনার সঙ্গে জড়িতরা একে অপরের বন্ধু। শুক্রবার দিনের বেলায় সারা দিন তারা একসঙ্গে ঘোরাঘুরি করেন। রাতে ওই গৃহবধূর শাশুড়ি তাদের রান্না করে খাওয়ান। কিন্তু কৌশলে ওই গৃহবধূ, তার শ্বশুর-শাশুড়ি আর স্বামীর খাবারে চেতনানাশক ওষুধ মিশিয়ে দেয় ধর্ষণে অভিযুক্তরা।

ভাত খাওয়ার পর তারা তন্দ্রাচ্ছন্ন হয়ে ঢুলতে থাকেন এবং নিজেদের কক্ষে ঘুমাতে যান। মধ্যেরাতে গৃহবধূর শোভার রুমে প্রবেশ করে অভিযুক্ত তিনজন। এ সময় তারা তাদের বন্ধুর হাত-পা রশি দিয়ে বেঁধে মুখে টেপ লাগিয়ে দিয়ে অচেতন স্ত্রীকে ধর্ষণ করে।

একপর্যায়ে জ্ঞান ফিরে এলে গৃহবধূ ও তার স্বামী চিৎকার শুরু করেন। এসময় প্রতিবেশীরা ছুটে এলে অভিযুক্তরা পালিয়ে যায়। এদিকে শনিবার সকালে ভুক্তভোগী গৃহবধূসহ তার স্বামী ও শ্বশুর-শাশুড়িকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ধর্ষণের শিকার গৃহবধূকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান জানিয়েছেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা মিলেছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে মিলন ও মোস্তাকিন নামের দুই তরুণকে আটক করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ তৎপর।


 

বিভি/রিসি

মন্তব্য করুন: