• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নারায়ণগঞ্জে বাসের ধাক্কায় দাদি-নাতনি নিহত

প্রকাশিত: ১৬:৪৯, ১৭ জুন ২০২২

ফন্ট সাইজ
নারায়ণগঞ্জে বাসের ধাক্কায় দাদি-নাতনি নিহত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বাসের ধাক্কায় দাদি-নাতনি নিহত হয়েছেন। শুক্রবার (১৭ জুন) দুপুর ১২টার দিকে কাঁচপুর বিসিক এলাকায় রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি বাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, মোছা. শামসুন্নাহার বেগম (৫৫) ও মোছা. অরপি আক্তার (৮)। তারা নারায়ণগঞ্জের বন্দর থানার সোনাকান্দা গ্রামের বাসিন্দা।

দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পৌনে ১টার দিকে প্রথমে শামসুন্নাহারকে মৃত ঘোষণা করেন। আর গুরুতর আহত অবস্থায় অরপিকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৩টার দিকে মারা যায় সে।

নিহত শামসুন্নাহারের স্বামী নূর মোহাম্মদ জানান, সকালে তার স্ত্রী শামসুন্নাহার ও নাতনী আরফিকে নিয়ে নরসিংদিতে যাচ্ছিলেন। সোনারগাঁয়ের কাঁচপুর বিসিক এলাকায় রাস্তা পারাপারের সময় একটি যাত্রীবাহী বাস তাদের ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয়ে রাস্তায় ছিটকে পড়েন তারা। পরে দ্রুত তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মারা যান তারা।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ দুটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

বিভি/ এসএইচ/এনএ

মন্তব্য করুন: