• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

পানি চেয়ে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে বেঁধে সব নিলো দুর্বৃত্তরা

প্রকাশিত: ১৩:০৪, ২৬ জুন ২০২২

ফন্ট সাইজ
পানি চেয়ে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে বেঁধে সব নিলো দুর্বৃত্তরা

ফরিদপুরের চরভদ্রাসনে প্রবাসীর বাড়িতে ঢুকে স্ত্রীর হাত-মুখ বেঁধে স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শনিবার বিকেলে চরভদ্রাসন সদর ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

দুর্বৃত্তরা ওই গ্রামের সৌদি প্রবাসী আব্দুল কাদের মোল্লার বাড়িতে ঢুকে তার স্ত্রী রেহেনা পারভীনকে (২৮) বেঁধে স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে যাওয়ার আধঘন্টা পর স্থানীয়রা বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে।

পরে খবর পেয়ে চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিলা কবির ত্রপা ও চরভদ্রাসন থানার ওসি জিয়ারুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ জানায়, শনিবার বিকেলে ওই গৃহবধূকে বাড়িতে একা পেয়ে দুর্বৃত্তরা স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে যায় বলে তিনি অভিযোগ করেন। ঘটনার সময় ওই গৃহবধূর দুই সন্তান মুস্তাকিম (৮) ও নুসরাত জাহান (৫) প্রাইভেট পড়তে গিয়েছিল। তার শ্বাশুড়ি ছমিরুন নেছা (৬৫) নাতীদের আনতে গিয়েছিলেন বলে তারা জানিয়েছেন।

ওই প্রবাসীর স্ত্রী রেহেনা পারভীন পারভীন জানান, তিনি বাড়িতে একাই ছিলেন। অপরিচিত এক ব্যক্তি তাদের বাড়িতে তার শাশুড়ির খোঁজ করেন। তিনি বাড়িতে নেই জানতে পেরে ওই ব্যক্তি তার কাছে এক গ্লাস পানি খেতে চায়।

রেহেনা বলেন, পানি আনতে উঠান থেকে ঘরের দিকে রওনা হলে ওই ব্যক্তি পেছন থেকে চুলের মুঠি ধরে তাকে মাটিতে ফেলে দেয় এবং হাত-পা ও মুখ বেঁধে ঘরে নিয়ে খাটের সঙ্গে বেঁধে মারধর করে। এরপর আরেক ব্যক্তি ঘরে এসে আলমারি ভেঙ্গে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে। এর প্রায় আধ ঘণ্টা পর খালেদা নামে প্রতিবেশী আরেক নারী এসে তাকে উদ্ধার করেন।

খালেদা বেগম বলেন, রেহেনার ঘর থেকে অনেকক্ষণ টিনের বেড়ায় ধুম্ ধুম্ শব্দ শুনে ওর ঘরের দিকে যেয়ে দেখি ঘরের দরজা খোলা ছিল। ভেতরে ঢুকে দেখি রেহেনার হাত-পা ও মুখ  বাঁধা। আমার চিৎকারে শুনে অন্যরা এসে তাকে উদ্ধার করে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।’

ওই গৃহবধূ জানান, দুর্বৃত্তরা তার এক জোড়া কানের দুল, একটি সোনার চেইন, আলমারিতে থাকা তার শাশুড়ির হাতের বালাসহ চার ভরি স্বর্ণালংকার ও নগদ ৭ হাজার টাকা নিয়ে গেছে।

চরভদ্রাসন থানার ওসি জিয়ারুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। জড়িতদের চিহ্নিত করার চেষ্টা চলছে।

বিভি/এইচএ/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2