• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাজবাড়ীর পাংশায় দুর্বৃত্তের গুলিতে ইউপি সদস্য নিহত

এম দেলোয়ার হোসেন

প্রকাশিত: ২২:১০, ২৯ জুন ২০২২

আপডেট: ১৫:২২, ৩০ জুন ২০২২

ফন্ট সাইজ
রাজবাড়ীর পাংশায় দুর্বৃত্তের গুলিতে ইউপি সদস্য নিহত

দুর্বৃত্তের গুলিতে রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সদস্য ফয়েজুর রহমান বিশ্বাস নিহত হয়েছেন। বুধবার (২৯ জুন) সন্ধ্যা ৭টার দিকে কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের বাহেড় মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

ফয়েজুরের বাড়ি পাট্টা ইউনিয়নের বিলমন্ডপ গ্রামে। তাঁর বাবার নাম আবদুল হামিদ বিশ্বাস। দুই সন্তানের জনক ছিলেন তিনি। তাকে আগেও একবার গুলি করে হত্যার চেষ্টা করা হয়েছিল বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, তিনি আগেও একবার ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হয়ে ছিলেন। প্রায় বছর ১০ আগে রাতে ফয়েজুর ও ৩ নম্বর ওয়ার্ডের সদস্য দেবেশ শীলকে হত্যাচেষ্টা করা হয়। তাদের ফোন করে আঁধারকোটা মোড় নামক এলাকায় ডেকে নিয়ে গুলি করা হয়। দেবেশ ঘটনাস্থলেই নিহত হন। আহত হন ফয়েজুর। 

বুধবার বিকেলে তিনি বাহের মোড় নামক বাজারে ছিলেন। এসময় তাঁর মুঠোফোনে কল আসে। ফোনে কথা বলার পর তিনি একটি ভ্যানে করে রওনা দেন। কিছুদুর যাওয়ার পর সাওরাইল ইউনিয়নের কুম্বলমাঠ নামক এলাকায় পৌছালে কয়েকজন মুখোশধারী সন্ত্রাসী  তাঁর গতিরোধ করে ভ্যান থেকে নামিয়ে গুলি করে হত্যা করে পালিয়ে যায়।  

পাট্টা ইউপি চেয়ারম্যান আবদুর রব মুনা বিশ্বাস বলেন, 'ফয়েজুর সক্রিয়ভাবে কোনো রাজনৈতিক দলের সঙ্গে জড়িত ছিল না। সাধারণত সরকারি দলের সঙ্গে চলাফেরা করতো। তবে এই হত্যাকান্ডের কারণ সম্পর্কে কিছু জানা যায়নি। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই।'

গুলি করে ইউপি সদস্যকে হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার (এএসপি পাংশা সার্কেল) সুমন কুমার সাহা। তিনি বলেন, 'সন্ধ্যা সোয়া ৭টার দিকে বিষয়টি জানতে পেরেছি। আমরা সরেজমিনে গিয়ে দেখেছি। হত্যাকাণ্ডটি পূর্ব শত্রুতা বা আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঘটতে পারে। তদন্ত চলছে, আশাকরি খুব তাড়াতারি খুনিদের শনাক্ত করা যাবে।'

বিভি/এনএ

মন্তব্য করুন: