• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সাতক্ষীরায় আত্মসমর্পনকারী বনদুস্যদের ঈদ উপহার দিলো র‌্যাব

প্রকাশিত: ১৫:৫৩, ৮ জুলাই ২০২২

ফন্ট সাইজ
সাতক্ষীরায় আত্মসমর্পনকারী বনদুস্যদের ঈদ উপহার দিলো র‌্যাব

সাতক্ষীরায় আত্মসমর্পনকারী বনদুস্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। র‌্যাব মহাপরিচালকের পক্ষ থেকে আত্মসমর্পণকারী বনদস্যুদের মাঝে আসন্ন ঈদুল আজহা উপলক্ষে শুক্রবার বেলা ১১ টায় র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পে এসব উপহার সামগ্রী তুলে দেন কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মো. ইশতিয়াক হোসাইন।

ঈদ সামগ্রী বিতরণকালে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়, সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের আত্মসমর্পণকারী এসব জলদস্যুরা পুনর্বাসিত হয়ে স্বাভাবিক জীবন যাপন করছেন। সরকারের পক্ষ থেকে আত্মসমর্পণকারী সকল জলদস্যু/বনদস্যুদের বিরুদ্ধে রুজুকৃত চাঞ্চল্যকর ও গুরুতর অপরাধের (হত্যা ও ধর্ষণ) মামলা ব্যতীত অন্যান্য সকল সাধারণ মামলা সহানুভূতি সহকারে বিবেচনার বিষয়টি চলমান রয়েছে। 

এছাড়া র‌্যাব ডিজি’র পক্ষ হতে জলদস্যুদের পূর্ববর্তী দক্ষতা অনুযায়ী এবং ক্ষেত্র বিশেষ নতুন করে সরকারি বিভিন্ন প্রশিক্ষণ কেন্দ্রের মাধ্যমে প্রশিক্ষিত করে নতুন নতুন কর্মসংস্থানের ব্যবস্থা করা হয়েছে এবং বিভিন্ন সময়ে আর্থিক সহায়তা অব্যাহত রাখা হয়েছে।

ঈদ সামগ্রি পাওয়ার পর এক প্রতিক্রিয়া আত্মসমর্পনকারী বনদুস্য পরিবারের সদস্যরা র‌্যাবের এ ধরনের মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

বিভি/এজেড/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2