• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

টাঙ্গাইলে বাসের ধাক্কায় অটোরিকশার চালকসহ নিহত ৪

প্রকাশিত: ১০:০৪, ৯ জুলাই ২০২২

আপডেট: ১০:০৬, ৯ জুলাই ২০২২

ফন্ট সাইজ
টাঙ্গাইলে বাসের ধাক্কায় অটোরিকশার চালকসহ নিহত ৪

টাঙ্গাইলের ধনবাড়ীতে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় অটোরিকশার চালকসহ চার জন নিহত হয়েছেন। শুক্রবার রাত ১২টার দিকে জয়দেবপুর-টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের বানিয়াজান বাসস্ট্যান্ডের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জামলপুর জেলা সদরের তুলসীপুর গ্রামের প্রাণকৃষ্ণ কর্মকারের ছেলে অটোরিকশা চালক বাবুল কর্মকার (৫০), রামনগর গ্রামের শহিদ মিয়ার ছেলে মো. সাইফুল ইসলাম (২২) তাঁর ছোট ভাই মৃদুল হাসান (১৫) এবং একই গ্রামের বজলুল মিয়ার ছেলে হাসান মিয়া (১৯)। বিষয়টি নিশ্চিত করেছেন ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. চান মিয়া।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাতে শেরপুর থেকে ছেড়ে আসা এস. কে জননী পরিবহন (ঢাকা মেট্রো-ব- ১১-৫-৭৫৩) যাত্রীবিহীন বাসটি ঢাকার দিকে যাচ্ছিল।অটোরিকশাটি ধনবাড়ী বাসস্ট্যান্ড থেকে তিন জন যাত্রী নিয়ে জামালপুর সদর উপজেলার দিকে যাচ্ছিল। রাস্তা ফাঁকা থাকায় বাসচালক বেপরোয়া গতিতে চালাচ্ছিল। এ সময় অটোরিকশাটি সামনে পড়লে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চালক বাবুল কর্মকার ও সাইফুল ইসলাম নিহত হয়। গুরুতর আবস্থায় মৃদুল ও হাসানকে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ওসি মো. চান মিয়া জানান, ‘পরিবারের লোকজনের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক বাস ঘটনাস্থল থেকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। চালক ও তার সহকারী পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।’

বিভি/এনএ

মন্তব্য করুন: