• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

সন্তান জন্ম দিয়ে হাসপাতালে রেখে পালালেন প্রবাসীর স্ত্রী

প্রকাশিত: ২২:৪৪, ৮ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
সন্তান জন্ম দিয়ে হাসপাতালে রেখে পালালেন প্রবাসীর স্ত্রী

হাসপাতালে সন্তান জন্ম দিতে এসেছিলেন প্রবাসীর স্ত্রী নন্দিনী (ছদ্মনাম)। পরে নবজাতককে হাসপাতালে ফেলেই পালিয়ে যান ওই প্রবাসীর স্ত্রী। গতকাল বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ঘটনাটি ঘটেছে। শিশুটি বর্তমানে হাসপাতালে রয়েছে। 

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক আব্দুল মোমেন জানান, বুধবার সকালে ওই  গর্ভবতী নারী হাসপাতালে লেবার ওয়ার্ডে ভর্তি হয়। একটি ছেলে সন্তানের জন্ম দেন। সন্তান প্রসবের কিছুক্ষণ পরেই সে বাচ্চা রেখে পালিয়ে যায়। বাচ্চাটি সুস্থ আছে, হাসপাতলে আছে। 

প্রবাসীর স্ত্রীর বাড়ি কুষ্টিয়া সদর উপজেলার বিত্তিপাড়া বাজার এলাকা। তার স্বামীর বাড়ি একই উপজেলার কবুরহাট মিয়াপাড়া এলাকায়। তিনি সৌদি আরব প্রবাসী। তাদের দুটি মেয়ে সন্তান রয়েছে।

প্রবাসী স্বামী জানান, তিনি গত ২২ বছর ধরে সৌদি থাকেন। কয়েক বছর পরপর ছুটিতে দেশে যাই। গত দুই বছর আগে আমি দেশে থেকে সৌদি আরব এসেছি। এরপর আর দেশে যাইনি। এসময় আমার স্ত্রী  অবৈধ পরকীয়া সম্পর্কের জেরে বাচ্চা জন্ম দিয়েছে। সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের শাস্তি দেওয়া হোক।

এ বিষয়ে ওই নারীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো কথা বলতে রাজি হননি। তবে তার ননদ জানান, আমার ভাই প্রায় ২২ বছর ধরে সৌদি আরবে থাকে। কয়েক বছর পরপর গ্রামের বাড়িতে ছুটি কাটাতে আসে। গত দুই বছরের মধ্যে আমার ভাই বাড়িতে বা বাংলাদেশে আসেনি। তার দুটি সন্তান আছে। এরপরও আমার ভাবি অন্য পুরুষের সঙ্গে পরকীয়া করে। 

কুষ্টিয়া মডেল থানার ওসি দেলোয়ার হোসেন খানের সঙ্গে যোগাযোগ করতে মুঠোফোনে একাধিকবার কল দিলেও ফোনটি রিসিভ করেননি তিনি।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2