• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

অন্তত একটি জাপানি শিশুকে বাবার কাছে দেওয়ার দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৪৪, ১৪ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১৩:৫৬, ১৪ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
অন্তত একটি জাপানি শিশুকে বাবার কাছে দেওয়ার দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন

জাপান থেকে নিয়ে আসা দুই শিশুর অভিভাবকত্ব চেয়ে বাবা ইমরান শরীফের মামলা খারিজ হওয়ায় অসহায় পিতার পিতৃস্নেহের  প্রতি সম্মান জানিয়ে ও অন্তত একটি শিশুকে তাদের বাবার কাছে ফিরিয়ে দেয়ার দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন হয়েছে।

মঙ্গলবার সকালে ‘বিবেকের আদালত থেকে মানবতার দিক থেকে বাবার আশা এবং বেঁচে থাকা হউক অন্তত একটি মেয়েকে নিয়ে’ এই শ্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের সামনে সচতেন নাগরিকবৃন্দের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

এতে বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক মো. হেলিম আহম্মেদ, কবি ফয়েজ আহমেদ, হৃদয় দেবনাথ, মোবাশ্বের ইসলাম, মাহমুদুল হাসান রিফাত, নাহিদ মো. সাদিক প্রমূখ। 

এসময় বক্তারা বলেন, জাপান থেকে নিয়ে আসা দুই শিশুর অভিভাবকত্ব চেয়ে বাবা ইমরান শরীফের মামলা খারিজ করেছেন আদালত। আদালত বাবার করা মামলা খারিজ করে দেয়ায় দুই শিশু এখন থেকে মা নাকানো এরিকোর কাছে থাকবে। এতে বিশ্বভালোবাসা দিবসে অসহায় পিতার প্রতি ভালোবাসার নিদর্শন হিসেবে অন্তত একটি কন্যাকে তার বাবার কাছে সমর্পণের দাবি জানানো হয়। 

উল্লেখ্য, জাপান থেকে নিয়ে আসা দুই শিশু হেফাজত ও অভিভাবকত্ব চেয়ে ২০২১ সালের ফেব্রুয়ারিতে ঢাকার পারিবারিক আদালতে মামলা করেন ইমরান শরীফ। 

বিভি/এআই/এইচএস

মন্তব্য করুন: