• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মোরগ পোলাও খেতে গিয়ে ডিম বিস্ফোরণ! পলাতক মালিক

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৪৭, ১ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
মোরগ পোলাও খেতে গিয়ে ডিম বিস্ফোরণ! পলাতক মালিক

অফিস থেকে বেরিয়ে তিনজন সহকর্মীকে নিয়ে হোটেলে গিয়েছিলেন দুপুরের লাঞ্চ সারতে। কিন্তু বিধি বাম। সাধের মোরগ পোলাওয়ের অর্ডার দেয়ার পর আস্ত একটি সিদ্ধ ডিম মুখে দিতেই হঠাৎই প্রচণ্ড আওয়াজে ডিম বিস্ফোরিত হলো। 

এরপর পুরো হোটেল জুড়েই হুলস্থুল কাণ্ড। অবস্থা বেগতিক দেখে তাৎক্ষণিক ক্যাশ কাউন্টার থেকে পালান মালিক। পরে অবশ্য মোবাইলে যোগাযোগ করা হলে অনুরোধ জানিয়েছেন যেনো ভোক্তা অধিকারে অভিযোগ না জানানো হয়।

বুধবার দুপুর সাড়ে ৩টার দিতে ঢাকার শান্তিনগরের মুসলিম কাবাব লিমিটেড নামে এক রেস্টুরেন্টে ঘটে এই ঘটনা। আর ঘটনার শিকার হয়েছেন ফরিদপুর প্রেসক্লাবের সদস্য ও সাপ্তাহিক বুদ্ধিযুক্ত পত্রিকার সম্পাদক এসএম জাহিদ হোসেন।

জাহিদ জানান, মোরগ পোলাও পছন্দ করেন বলেই তিনি অর্ডার করেছিলেন। এরপর খাবার শুরুর পরে তিনি প্লেটে দেয়া সিদ্ধ ডিম কামড়ে খাওয়ার জন্য মুখে দেন। তখন বেলুনের মতো প্রচণ্ড আওয়াজ করে তা বিস্ফোরিত হয়। এতে তার মুখের ভিতরে ঠোঁট ছিলে যায়। তিনি জানান, এ ঘটনার পর তিনি চিকিৎসকের শরণাপন্ন হন। এখন মুখে কিছু খেতে পারছেন না। জ্বালাপোড়া করছে।

এদিকে এ ঘটনার পর হোটেল থেকে লাপাত্তা হয়ে যান ওই হোটেলের এমডি ইব্রাহিম খলিল। তবে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি অনুরোধ জানান যেনো এ ঘটনা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরকে জানানো না হয়।

বিভি/এইচএ/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2