• NEWS PORTAL

  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

দেশের বিভিন্ন জায়গায় শতাধিক ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে

প্রকাশিত: ১৩:৫৮, ১৬ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
দেশের বিভিন্ন জায়গায় শতাধিক ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে

দেশের বিভিন্ন জায়গায় শতাধিক ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল আটায় শুরু হয়ে ভোট চলবে বিকাল চারটা পর্যন্ত। 

চট্টগ্রামের নাজিরহাট পৌরসভা ও বোয়ালখালী উপজেলা পরিষদের উপ-নির্বাচনে ইভিএমে ভোট হচ্ছে। নাজিরহাট পৌরসভায় মেয়র পদে পাঁচ জন ও বোয়ালখালী উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামী লীগ ছাড়াও স্বতন্ত্র দুই প্রার্থী রয়েছেন।

এদিকে, কুমিল্লায় একটি উপজেলা ও তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকাল থেকে ভোটারদের ব্যাপক উপস্থিতি দেখা গেছে। গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড়, পিরুজালী, মির্জাপুর তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহন শুরু হয় সকাল আটটায়।

চেয়ারম্যান পদে ১৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ফরিদপুরের ১১টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে সকাল থেকে কেন্দ্রগুলোর সামনে ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে। সিলেট সদর উপজেলা ও ফেঞ্চুগঞ্জ উপজেলার আটটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে এবারই প্রথম ইভিএমে ভোট হচ্ছে। পটুয়াখালীর কলাপাড়া উপজেলার পাঁচটি ইউনিয়নে ইভিএমে এবং টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভা ও ঘাটাইলের সাগরদিঘী ইউনিয়ন পরিষদ ও নাগরপুরের ভাড়রা ইউপির উপ-নির্বাচনে ভোট চলছে।নীলফামারীর ডিমলা সদর ইউপির চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে ভোট হচ্ছে শান্তিপূর্ণভাবে।

অন্যদিকে, ১৪ বছর পর মেহেরপুর সদর উপজেলার আমদাহ ইউনিয়ন পরিষদের নির্বাচনে সকাল থেকেই প্রতিটি কেন্দ্রে নারীপরুষদের দীর্ঘ লাইন দেখা যায়। নির্বাচনে নৌকা ও লাঙ্গল প্রতীকসহ তিনজন চেয়ারম্যান পদে লড়ছেন। 
 

বিভি/রিসি

মন্তব্য করুন: