• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

পিরোজপুরে বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৫

প্রকাশিত: ০৮:২০, ১৮ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
পিরোজপুরে বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৫

পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়ন পরিষদের সামনে হওয়া সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ জনে।

নিহতরা হলেন-  বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার চন্দ্রা এলাকার  আল-আমিন মল্লিকের ছেলে শাহিন মল্লিক (১৮), একই উপজেলার চোমরা এলাকার আবুল হোসেন মিনার ছেলে ইয়াসিন মিনা (২২), কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকার বাসিন্দা মো. বাদশা (১৭), শাহিন মোল্লা ও সাব্বির।

জানা যায়, শুক্রবার বিকাল ৫টার দিকে সদর উপজেলার শংকরপাশা এলাকার পিরোজপুর-ভান্ডারিয়া সড়ক দিয়ে নসিমনে করে একদল যুবক ভান্ডারিয়া যাচ্ছিল। এ সময় নসিমনটি বিকল হলে নসিমনে থাকা যাত্রীরা রাস্তায় পড়ে যায়। তখন বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী গ্রামীন পরিবহনের একটি বাস রাস্তায় পড়ে থাকা যাত্রীদের চাপা দিলে ঘটনাস্থলে দুজন নিহত হন এবং সাতজন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নেয়া হলে সেখানে একজন মারা যায়। বাকিদের পিরোজপুর সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা ও বরিশাল পাঠানো হয়। খুলনায় চিকিৎসাধীন অবস্থায় আরও দুজন মারা যান।

হাসপাতালে চিকিৎসাধীন সিরাজুল ইসলাম শিমলু জানান, বাগেরহাট জেলার কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকা থেকে একটি বিয়ে বাড়িতে ক্যাটারিং সার্ভিস (খাবার পরিবেশন) করার জন্য নসিমন গাড়িতে করে ১৮ জন পিরোজপুরের ভান্ডারিয়া এলাকায় যাচ্ছিলেন।

পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুর্ঘটনায় শিকার টমটম ও বাস আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিভি/টিটি

মন্তব্য করুন: