• NEWS PORTAL

  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

আফসানা এসেছিলেন সার্টিফিকেট নিতে, ফিরলেন লাশ হয়ে

প্রকাশিত: ১৯:৪৭, ১৯ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
আফসানা এসেছিলেন সার্টিফিকেট নিতে, ফিরলেন লাশ হয়ে

নিহত আফসানা (বায়ে) ও স্বজনদের আহাজারি

ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স পাস করেছিলেন মেধাবী ছাত্রী আফসানা মিমি (২৬)। সেই মাস্টার্স পাসের সার্টিফিকেট নিতে আসছিলেন বাসে করে। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস। ওই সার্টিফিকেট আর কাজে লাগবে না। কেননা আফসানা আর নেই। 

রবিবার (১৯ মার্চ) সকালে পদ্মা সেতুর আগে এক্সপ্রেসওয়ের মাদারীপুর জেলার শিবচরের কুতুবপুর এলাকায় ইমাদ পরিবহনের বাস  নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেল আফসানাসহ ১৯ জন মারা যান। আফসানা ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের হর্টিকালচার বিভাগ থেকে মাস্টার্স পাস করেছেন।

এদিন সকালে ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ে যাওয়ার জন্য মা কানিজ ফাতেমা ও ছোট বোন রুকাইয়া ইসলাম রূপা গোপালগঞ্জ শহরের বঙ্গবন্ধু কলেজের সামনে থেকে আফসানাকে ইমাদ পরিবহনের বাসে উঠিয়ে দেন। কিন্তু বাড়িতে ফিরেছে তার নিথর দেহ।

নিহত আফসানার বাবা আবু হেনা মোস্তফা কামাল অনেক আগেই মারা গেছেন। তিনি ছিলেন একজন সরকারি কর্মকর্তা ছিলেন। অনেক কষ্ট করে আফসানা ও তার বোন রুকাইয়া ইসলাম রূপার লেখাপড়া চালিয়ে যাচ্ছিলেন মা কানিজ ফাতেমা। কিন্তু বড় মেয়েকে হারিয়ে তিনি নির্বাক। আহাজারিতে আশপাশের লোক জড়ো হয়ে তাকে শান্ত করার চেষ্টা করছেন। 

বিভি/এজেড

মন্তব্য করুন: