• NEWS PORTAL

  • বুধবার, ০৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রেইনট্রি হোটেলে ধর্ষণঃ সাফাতসহ পাঁচ জনের মামলার রায় আজ

প্রকাশিত: ০৯:৫৩, ২৭ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
রেইনট্রি হোটেলে ধর্ষণঃ সাফাতসহ পাঁচ জনের মামলার রায় আজ

সংগৃহীত ছবি

রাজধানীর বনানীতে দ্য রেইনট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণের মামলায় আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদসহ পাঁচ আসামির রায় আজ বুধবার ঘোষণা করা হবে।

ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক মোসাম্মৎ কামরুন্নাহার এই রায় ঘোষণা করবেন।

মামলার অন্য আসামিরা হলেন- সাফাত আহমেদ-এর বন্ধু সাদমান সাকিফ, দেহরক্ষী রহমত আলী ও গাড়িচালক বিল্লাল হোসেন এবং নাঈম আশরাফ ওরফে এইচ এম হালিম।

বাদীপক্ষের আইনজীবী ফারুক আহম্মেদ বলেন, গত ১২ অক্টোবর এই মামলায় ঢাকার ৭ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোসাম্মৎ কামরুন্নাহার-এর আদালতে রায় ঘোষণার কথা ছিলো। কিন্তু তিনি ছুটিতে থাকায় সেদিন রায় হয়নি।

উল্লেখ্য, রেইনট্রি হোটেলে জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ এনে ২০১৭ সালের ৬ মে বনানী থানায় মামলা করেন এক ছাত্রী।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১৭ সালের ২৮ মার্চ রাত ৯টা থেকে পরের দিন সকাল ১০টা পর্যন্ত আসামিরা মামলার বাদী এবং তাঁর বান্ধবী ও বন্ধু শাহরিয়ারকে আটক রাখেন। অস্ত্র দেখিয়ে ভয়-ভীতি প্রদর্শন ও অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। বাদী ও তাঁর বান্ধবীকে জোর করে ঘরে নিয়ে যান আসামিরা।

এজাহারে আরও বলা হয়, বাদীকে সাফাত আহমেদ একাধিকবার এবং বান্ধবীকে নাঈম আশরাফ একাধিকবার ধর্ষণ করেন। আসামি সাদমান সাকিফকে দুই বছর ধরে চেনেন মামলার বাদী। তার মাধ্যমেই ঘটনার ১০-১৫ দিন আগে সাফাত-এর সংগে দুই ছাত্রীর পরিচয় হয়।

বিভি/এওয়াইএইচ

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2