• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাজশাহীতে যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২১:৪৩, ১৯ নভেম্বর ২০২৩

ফন্ট সাইজ
রাজশাহীতে যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা

রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলায় যাত্রীবাহী একটি বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। রবিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে এই ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানিয়েছেন।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, হরতালের মধ্যে শিমু নূর তাজ পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে ঠিক মাগরিবের আজানের সময় বাসের পেছনে দুই পাশে থাকা দুটি মটরসাইকেলে হেলমেট পরিহিত ৪ যুবক বাসটিকে ধাওয়া করতে করতে রাজশাহী-চাঁপাই মহাসড়কের গোদাগাড়ী উপজেলার উদপুর নামক স্থানে এসে ২ টি পেট্রোল বোমা বাসের ভেতরে ছুঁড়ে মারে। এতে প্রথমে বাসটিতে হালকা আগুণের সূত্রপাত হলে বাসের চালক বাস থামিয়ে যাত্রীদের দ্রুত নিচে নামতে সাহায্য করেন এবং নিজেও নিরাপদ স্থানে আশ্রয় নেন।

পরে খবর পেয়ে গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ঘটনাস্থল পরিদর্শন করে জানান, পেট্রোল বোমায় বাসটি সম্পূর্ণরুপে পুড়ে গেলেও যাত্রী সাধারনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। তবে আগুনের জন্য মহাসড়ক দিয়ে কিছু সময় যান চলাচল বন্ধ ছিলো। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে বাসের আগুন নিভিয়ে মহাসড়ক থেকে বাসটিকে সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

তবে কে বা কারা চলন্ত বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে তাৎক্ষণিক তা জানা না গেলেও দুর্বৃত্তদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। শিগগিরই তাদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে।

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2