• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

কেএনএফের ৩ সদস্য ও গাড়িচালক আটক

প্রকাশিত: ১৩:৩২, ৮ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
কেএনএফের ৩ সদস্য ও গাড়িচালক আটক

বান্দরবানের রুমা ও থানচিতে কেএনএফ এর তিন সক্রিয় সদস্যকে আটক করেছে যৌথবাহিনী। এসময় ব্যাংক ডাকাতির সময় ব্যবহৃত গাড়ির ড্রাইভারকেও আটক করা হয়। রুমা-থানচিতে সন্ত্রাস দমনে নামানো হচ্ছে সাঁজোয়া যান। 

রবিবার (৭ এপ্রিল) রাতে রুমা ও থানচি উপজেলার বিভিন্ন এলাকায় যৌথবাহিনী অভিযান চালিয়ে তাদের আটক করে। এদিকে, রুমা-থানচি উপজেলায় কেএনএফ এর লাগাতার সন্ত্রাসী কর্মকাণ্ড দমনে অভিযানে যুক্ত হয়েছে সাঁজোয়া যান। দুই উপজেলায় ঝুঁকিপূর্ণ এলাকায় টহল দেবেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। 

বান্দরবানের পুলিশ সুপার সৈকত শাহীন বলেন, গভীর রাতে অভিযান চালিয়ে কেএনএফ এর ৩ সদস্য এবং ব্যাংক ডাকাতির কাজে ব্যবহৃত একটি গাড়ি ও এর ড্রাইভারকে আটক করা হয়।

তিনি আরো জানান, উদ্ভূত পরিস্থিতি মোকাবিলায় রবিবার রাতে চারটি সাঁজোয়া যান আনা হলেও পরিস্থিতি বিবেচনায় আরও বাড়ানো হবে। রুমা-থানচি উপজেলায় সাঁজোয়া যানগুলো ব্যবহার করা হবে।

এদিকে রুমা, থানচি ও রোয়াংছড়ি উপজেলায় ব্যাংকিং কার্যক্রম বন্ধ থাকায় গ্রাহকরা সকাল ১০ টা থেকে বান্দরবান সোনালী ব্যাংক শাখায় ভিড় জমিয়েছে। এতে বান্দরবান শাখায় ব্যাংকিং কার্যক্রম পরিচালনায় বেগ পেতে হচ্ছে।

বিভি/রিসি

মন্তব্য করুন: