• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ঈদযাত্রা নিরাপদ করতে সর্বোচ্চ সতর্কাবস্থায় র‍্যাব

প্রকাশিত: ১৪:২৭, ১৩ জুন ২০২৪

ফন্ট সাইজ
ঈদযাত্রা নিরাপদ করতে সর্বোচ্চ সতর্কাবস্থায় র‍্যাব

ঈদযাত্রা ভোগান্তিহীন এবং নিরাপদ করতে সর্বোচ্চ সতর্কাবস্থায় রয়েছে র‍্যাব। ঈদকে ঘিরে রেলস্টেশনে চুরি, ছিনতাই ও মলম পার্টিদের থেকে যাত্রীদের নিরাপদ রাখার জন্য র‌্যাবের গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন র‍্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার আরাফাত ইসলাম।

বৃহস্পতিবার (১৩ জুন) সকালে কমলাপুর রেলওয়ে স্টেশন পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন।

আরাফাত ইসলাম বলেন, বেশ কিছুদিন ধরে টিকিট কালোবাজারি, ছিনতাইকারী, মলম পার্টির বিরুদ্ধে র‍্যাব কাজ করে আসছে। ঈদকে ঘিরে রেলস্টেশনগুলোতে চুরি, ছিনতাই ও মলম পার্টিদের থেকে যাত্রীদের নিরাপদ রাখার জন্য র‌্যাবের গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।

এছাড়াও রেলস্টেশনে কোনো অভিযোগ থাকলে স্থাপিত র‌্যাবের সাপোর্ট সেন্টারে অবহিত করার জন্য অনুরোধ জানান তিনি।

যাত্রীদের প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, ঈদযাত্রায় সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে র‌্যাব সদস্যরা নিয়োজিত রয়েছে। এ বিষয়ে সকলের সহযোগিতা চাই। তিনি যাত্রীদের ঝুঁকি না নিয়ে নিরাপদ যাত্রার জন্য অনুরোধ করেন। যাত্রীদের ঈদযাত্রা নিরাপদ ও নিশ্চিত করতে রেলওয়েসহ সব নিরাপত্তা বাহিনী ও গোয়েন্দা সংস্থা বদ্ধপরিকর।

তিনি আরও বলেন, ঈদের এই সময়ে সাইবার নজরদারিসহ গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে। নিরাপত্তায় নিয়োজিত অন্যান্য বাহিনী ও গোয়েন্দা সংস্থার সাথে সমন্বিত তথ্যের ভিত্তিতে এখন পর্যন্ত কোনো ধরনের নাশকতা বা সহিংসতা সংক্রান্ত তথ্য র‌্যাবের কাছে নেই। ঈদ যাত্রা নিরাপদ ও নিশ্চিত করতে র‌্যাব সব ধরনের নিরাপত্তা ঝুঁকি মোকাবেলায় প্রস্তুত রয়েছে।

 

বিভি/এসএইচ/টিটি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2