• সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১ | ২২ অগ্রহায়ণ ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

দিনে-দুপুরে কিশোরীকে গলাকেটে ‘হত্যা’, বেরিয়ে গেছে কিশোরের নাড়িভুঁড়ি

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৬:১০, ২৭ অক্টোবর ২০২১

আপডেট: ১৬:১৮, ২৭ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
দিনে-দুপুরে কিশোরীকে গলাকেটে ‘হত্যা’, বেরিয়ে গেছে কিশোরের নাড়িভুঁড়ি

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গায় এক কিশোরীর গলা কাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৭ অক্টোবর) সকালে কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌর শহরের কলেজ রোড এলাকার খোকনের বাড়ির সিঁড়িকোঠা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

একই স্থান থেকে আহত অবস্থায় মনির নামে এক কিশোরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত কিশোরীর নাম ছুমাইয়া আক্তার। তিনি পালিমা এলাকার ফেরদৌস রহমান-এর মেয়ে। এই ঘটনায় আহত মনির ভাবলা গ্রামের মেহের-এর ছেলে। তারা দুজনই এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন। বর্তমানে মনির বাসে হেলপারের কাজ করেন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের মেডিক‌্যাল অফিসার ডা. রাজিব পাল জানান, মনির-এর পেট থেকে ভুড়ি বেড়িয়ে গেছে। তার গলায় ও ঘাড়ে কাটা আছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে ক্ষত আছে। বর্তমানে মনির ওটিতে রয়েছে।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান জানান, সকালে স্থানীয় লোকজন ঘটনাস্থলে গলা কাটা এক কিশোরী ও জখম এক কিশোরকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে কিশোরীর মৃতদেহ উদ্ধার করে। এই সময় ওই কিশোর জীবিত ছিলো। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

ঘটনার কারণ কী এবং কীভাবে ঘটেছে তা বিস্তারিত জানা যায়নি। তবে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, প্রেমঘটিত কারণে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

বিভি/এমএস

মন্তব্য করুন: