• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

আর্জেন্টিনার জার্সি পরে গুলি করা যুবককে নিয়ে যা জানালেন বিপ্লব কুমার

প্রকাশিত: ১৭:০৩, ৮ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৭:১৭, ৮ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
আর্জেন্টিনার জার্সি পরে গুলি করা যুবককে নিয়ে যা জানালেন বিপ্লব কুমার

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে  পুলিশের সঙ্গে বিএনপি নেতা-কর্মীদের সংঘর্ষের সময় আর্জেন্টিনার জার্সি পরা যে যুবককে গুলি করতে দেখা গিয়েছে তাকে নিয়ে মুখ খুলেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার। তিনি নিশ্চিত করেছেন- ওই যুবক গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্য।

গতকাল বুধবার (৭ ডিসেম্বর) বিকালে এই ঘটনার পর বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) এ তথ্য নিশ্চিত করেছেন ডিএমপির যুগ্ম কমিশনার বিপ্লব কুমা। ওই যুবকের সম্পর্কে নাম ও পদ প্রকাশ না করে তিনি বলেন, ‘ওই যুবক পুলিশের ডিবিতে কর্মরত আছেন। তাকে ক্লোজ করা হবে এবং সাসপেন্ড করা হবে।’

আরও পড়ুন: 

 

১০ ডিসেম্বরের সমাবেশ সফল করার লক্ষ্যৈ নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান নেন নেতাকর্মীরা। এতে সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এরপর তাদের সরিয়ে দেওয়ার চেষ্টা করলে পুলিশ ও নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বাধে। পরিস্থিতি নিয়ন্ত্রণে টিয়ারশেল, রাবার বুলেট ও সাউন্ড গ্রেনেড ছোড়ে পুলিশ। সংঘর্ষের ঘটনায় একজন প্রাণ হারান। আহত হন অন্তত ২৫ জন।

সংঘর্ষ চলার সময় পুলিশ সদস্যের সঙ্গে আকাশি-নীল জার্সি পরা এক যুবকের তৎপরতা সবার নজরে আসে। তার ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। এ ধরনের পোশাক পরে কোনো অভিযানে যাওয়া যায় কি না, তা নিয়েও প্রশ্ন তোলেন অনেকে।

আরও পড়ুন: 

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2