• বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২ | ৭ মাঘ ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

রবিবার ব্যাংক বন্ধ থাকবে যেসব এলাকায় 

প্রকাশিত: ১৬:১৫, ১৩ জানুয়ারি ২০২২

ফন্ট সাইজ
রবিবার ব্যাংক বন্ধ থাকবে যেসব এলাকায় 

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন, টাঙ্গাইল-৭ শূন্য আসন এবং বিভিন্ন জেলার পাঁচটি পৌরসভার নির্বাচন উপলক্ষে আগামী ১৬ জানুয়ারি ওই সব এলাকায় অবস্থিত বে ব্যাংকের শাখা/উপশাখা লেনদেন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ব্যাংক।   

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অব-সাইট সুপারভিশন-এর মহাব্যবস্থাপক আনোয়ারুল ইসলাম সই করা বিজ্ঞপ্তিতের এই তথ্য জানানো হয়েছে।

আগামী ১৬ জানুয়ারি রবিবার জাতীয় সংসদের ১৩৬ টাঙ্গাইল-৭ শূন্য আসন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও বিভিন্ন জেলার পাঁচটি পৌরসভার নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় ভোটকেন্দ্র হিসেবে ব্যবহৃত স্থাপনায় অবস্থিত সব ব্যাংকের শাখা/উপশাখায় লেনদেন বন্ধ রাখা সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ব্যাংক। যাতে ওই সব এলাকার ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে সুযোগ পায়।  

এর আগে গত ১১ জানুয়ারি ২০২২ তারিখে জনপ্রশাসন মন্ত্রণালয়-এর প্রজ্ঞাপন নম্বর-০৫.০০.০০০০.১৭৩.০৮.০০২.১৮-০৭ মোতাবেক জাতীয় সংসদের ১৩৬ টাঙ্গাইল-৭ শূন্য আসন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এবং পাঁচটি পৌরসভার (চট্টগ্রাম জেলার বাঁশখালী, নোয়াখালী জেলার নোয়াখালী, যশোর জেলার ঝিকরগাছা, নাটোর জেলার নাটোর ও বাগাতিপাড়া) নির্বাচন উপলক্ষ্যে ভোট গ্রহণের দিন নির্বাচনী এলাকায় সব ব্যাংকের শাখা ও উপশাখা বন্ধ রাখতে পারামর্শ দেওয়া হয়েছে।

 

বিভি/এইচএস/রিসি

মন্তব্য করুন: