• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

দেশে প্রথমবারের মতো শুরু যাচ্ছে ‘জুয়েলারি এক্সপো’

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ১৭:০০, ১০ মার্চ ২০২২

আপডেট: ১৭:০৩, ১০ মার্চ ২০২২

ফন্ট সাইজ
দেশে প্রথমবারের মতো শুরু যাচ্ছে ‘জুয়েলারি এক্সপো’

বাংলাদেশের জুয়েলারি শিল্পকে বিশ্বের সঙ্গে পরিচয় করিয়ে দিতে প্রথমবারের মতো বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) আয়োজন করতে যাচ্ছে তিন দিনব্যাপী ‘জুয়েলারি এক্সপো-২০২২’।

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আগামী ১৭ মার্চ মেলার উদ্বোধন করা হবে। বুধবার রাজধানীর বসুন্ধরা সিটি শপিংমলে বাজুস কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিস্তারিত জানাবেন উত্তম বণিক।

লিখিত বক্তব্যে তিনি বলেন, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে বাজুস আয়োজিত মেলার উদ্বোধন করবেন সরকারের সংশ্লিষ্ট বিভাগের মন্ত্রী ও কর্মকর্তারা।   
 
আগামী ১৭ থেকে ১৯ মার্চ প্রতিদিন সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি ও পুষ্পগুচ্ছ হলে অনুষ্ঠিতব্য বাংলাদেশ জুয়েলারি এক্সপোতে-২০২২ দেশ-বিদেশের অনেক ক্রেতা-বিক্রেতার শতাধিক স্টল অংশ নেবে। বাংলাদেশ জুয়েলারি এক্সপোতে-২০২২ আগত ক্রেতা-দর্শনার্থীদের জন্য থাকবে বিশাল মূল্যছাড়সহ আকর্ষণীয় সব অফার। 

এবিষয়ে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) কোষাধ্যক্ষ ও এক্সিবিশন ট্রেড অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট সংক্রান্ত স্থায়ী কমিটির চেয়ারম্যান উত্তম বণিক বলেন, প্রথমবারের মতো আয়োজিত জুয়েলারি মেলা দেশের স্বর্ণ ব্যবসার নতুন দিগন্ত উন্মোচন করবে। খুলে যাবে রফতানির নতুন দুয়ার।

বাজুসের সহ-সভাপতি গুলজার আহমেদ, আনোয়ার হোসেন, ডাঃ দেওয়ান আমিনুল ইসলাম শাহীন, সংগঠনের সহ সম্পাদক নারায়ণ চন্দ্র দে, কোষাধ্যক্ষ উত্তম বণিক, কার্যনির্বাহী সদস্য উত্তম ঘোষ এসময় উপস্থিত ছিলেন।

বিভি/এইচএস

মন্তব্য করুন: