• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

কাতারে রোড শো স্থগিত করলো বিএসইসি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:১৬, ১৪ মে ২০২২

ফন্ট সাইজ
কাতারে রোড শো স্থগিত করলো বিএসইসি

বিদেশি বিনিয়োগ আকৃষ্ট করতে কাতারের রাজধানী দোহাতে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) আয়োজিত রোড শো স্থগিত করা হয়েছে। আগামী ১৮ ও ১৯ মে দুই দিনের রোড শো আয়োজন করার কথা ছিল।

আন্তর্জাতিক অঙ্গনে দেশের পুঁজিবাজারের ব্যাপ্তি বাড়ানো ও বিদেশি বিনিয়োগ আকৃষ্টের লক্ষ্যে বিভিন্ন দেশে রোড শো করেছে বিএসইসি। ‘দ্য রাইজ অফ বেঙ্গল টাইগার: পটেনশিয়ালস অফ ট্রেড অ্যান্ড ইনভেস্টমেন্ট ইন বাংলাদেশ’ শিরোনামে মার্সা মালাজ কেম্পিনস্কি, দ্য পার্ল- দোহাতে রোড শোটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

রোড শো স্থগিতের বিষয়ে বিএসইসির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম জানান, ভিসা-সংক্রান্ত জটিলতার কারণে ১৮ ও ১৯ মে কাতারে অনুষ্ঠেয় রোড শো স্থগিত করা হয়েছে।

এর আগে প্রথম দফায় দুবাইতে, দ্বিতীয় দফায় যুক্তরাষ্ট্রে, তৃতীয় দফায় সুইজারল্যান্ড ও চতুর্থ দফায় যুক্তরাজ্যে সফলতার সঙ্গে রোড শো করেছে বিএসইসি। আর পঞ্চম দফায় কাতারে রোড শো সফলভাবে সম্পন্নের পর সৌদি আরব, সিঙ্গাপুর, জার্মানি, কানাডা, রাশিয়া, ইতালি, হংকং, জাপান, মালয়েশিয়াসহ বিভিন্ন দেশে ধারাবাহিকভাবে রোড শোর আয়োজন করার পরিকল্পনা নিয়েছে পুঁজিবাজারের নিয়ন্ত্রক সংস্থা।

বিভি/এইচএস

মন্তব্য করুন: