• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বৃহস্পতিবার শুরু হচ্ছে তিন দিনব্যাপী বাজুস ফেয়ার 

প্রকাশিত: ১৮:৫২, ৮ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
বৃহস্পতিবার শুরু হচ্ছে তিন দিনব্যাপী বাজুস ফেয়ার 

বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) বা জুয়েলারি শিল্পের সবচেয়ে বড় আয়োজন দ্বিতীয় বাজুস ফেয়ার-২০২৩ আগামী ০৯, ১০ ও ১১ ফেব্রুয়ারি ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) অনুষ্ঠিত হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত বাজুস ফেয়ার ক্রেতা-দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।  

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) প্রধান অতিথি হিসেবে থাকবেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, সভাপতিত্ব করবেন বাজুস প্রেসিডেন্ট সায়েম সোহবান আনভীন, বিশেষ অতিথি হিসাবে থাকবেন শিক্ষামন্ত্রী ড. দীপু মনি, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রী বেগম ফজিলাতুন নেছা ইন্দিরা। অতিথি হিসেবে থাকবেন বাজুসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মমতাজ বেগম, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, প্রধান বার্তা সম্পাদক নিউজ টোয়েন্টিফোর শাহনাজ মুন্নী, বাজুসের প্যানেল ল’ইয়ার ব্যরিস্টার সুমাইয়া আজিজ, ভাইস-চেয়ারম্যান বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ইউমেন অ্যাফেয়ার্স সোহানা রউফ চৌধুরী।

বাজুস ফেয়ারে প্রবেশ টিকিটের মূল্য জনপ্রতি ১০০ টাকা। পাঁচ বছর বয়স পর্যন্ত শিশুদের টিকিট লাগবে না। বাজুস ফেয়ারে ক্রেতাদের জন্য র্যাফেল ড্রয়ের ব্যবস্থা করা হয়েছে। ক্রেতারা যে প্রতিষ্ঠানের অলংকার ক্রয় করবেন, সেই প্রতিষ্ঠান থেকেই র্যাফেল ড্রর কুপন সংগ্রহ করবেন। এছাড়া জুয়েলারি প্রতিষ্ঠানগুলো ক্রেতাদের মনোযোগ আকর্ষণে বিশেষ অফার দিচ্ছে।  
 
বাজুস ফেয়ার ২০২৩ দেশীয় জুয়েলারি শিল্পকে সমৃদ্ধ করার পাশাপাশি বিশ্ববাজারে একটি নতুন অবস্থান তৈরিতে সহায়ক ভূমিকা রাখবে বলে বাজুস আশা করছে। দেশের স্বর্ণ শিল্পীদের হাতে গড়া নিত্যনতুন আধুনিক ডিজাইনের অলংকারের পরিচিতি বাড়বে। এবার বাজুস ফেয়ারে ৮টি প্যাভিলিয়ন, ১২টি মিনি প্যাভিলিয়ন ও ৩০টি স্টলে দেশের ঐতিহ্যবাহী ৫০টি জুয়েলারি প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে।

বিভি/এইচএস

মন্তব্য করুন: