• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রমজানে ৩৫ টাকায় চাল, ৬০ টাকায় চিনি পাবেন যেখানে

প্রকাশিত: ১৮:৩০, ২২ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
রমজানে ৩৫ টাকায় চাল, ৬০ টাকায় চিনি পাবেন যেখানে

চাল ও চিনি

দ্রব্যমূল্যের গ্যাঁড়াকলে জনজীবন যখন অতিষ্ঠ, তখন আসন্ন পবিত্র রমজান ঘিরে উপলক্ষে স্বল্প আয়ের মানুষের জন্য ভিন্ন চিন্তা করেছে দ্য চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি। পুরো মাসজুড়ে ভর্তুকিমূল্যে ভোগ্যপণ্য বিক্রি শুরু করেছে সংগঠনটি।

এবারের রমজানে প্রতিকেজি আতপ ও সিদ্ধ চাল ৩৫ টাকা এবং প্রতিকেজি চিনি ৬০ টাকায় বিক্রি করছে চিটাগাং চেম্বার। আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের সামনে এ কার্যক্রম চলছে।
 
বুধবার (২২ মার্চ) আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের সামনে এ কার্যক্রমের উদ্বোধন করেন চেম্বার সভাপতি মাহবুবুল আলম। এ সময় চেম্বারের সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ তানভীর, পরিচালক মো. অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), জহিরুল ইসলাম চৌধুরী (আলমগীর), অঞ্জন শেখর দাশ, মো. রকিবুর রহমান (টুটুল), মো. ইফতেখার ফয়সাল, তানভীর মোস্তফা চৌধুরী, মোহাম্মদ নাসিরুল আলম (ফাহিম) প্রমুখ উপস্থিত ছিলেন।
 
চলমান মূল্যস্ফীতির মধ্যেও পবিত্র রমজানে সাধারণ মানুষ যাতে সাশ্রয়ী মূল্যে নিত্যপণ্য কিনতে পারেন সেজন্য সমাজের বিত্তবান ও বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানকে এগিয়ে আসার আহবান জানান চেম্বার সভাপতি মাহবুবুল আলম।

তিনি রমজানে ভোগ্যপণ্যের সরবরাহ স্বাভাবিক রাখার জন্য প্রত্যেককে একবারে না কিনে চাহিদানুযায়ী ভাগ করে কেনার ওপর গুরুত্বারোপ করেন।  

বিভি/এজেড

মন্তব্য করুন: