• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

প্রকাশিত: ২০:২২, ২৬ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে রাষ্ট্রায়ত্ব রূপালী ব্যাংক লিমিটেড। রবিবার (২৬ মার্চ) এ উপলক্ষে ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক ও ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর।

এসময় উপব্যবস্থাপনা পরিচালক মো. শওকত আলী খান, তাহমিনা আখতার ও হাসান তানভীর উপস্থিত ছিলেন।

এর আগে ব্যাংকের প্রধান কার্যালয়ে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতেও ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়েছে। ব্যাংকের পক্ষে সাভারের জাতীয় স্মৃতিসৌধেও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। দিনের শুরুতে ব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এতে ব্যাংকের মহাব্যবস্থাপক মো. হারুনুর রশীদ, মো. ফয়েজ আলম, মো. ইকবাল হোসেন খাঁ, মোহাম্মদ শাহেদুর রহমান ও মো. ইসমাইল হোসেন শেখসহ সকল ডিজিএম, এজিএমসহ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও জাতীয় শ্রমিক লীগের অর্থ সম্পাদক ও রূপালী ব্যাংক সিবিএ'র সেক্রেটারি মো. মহিউদ্দিনের নেতৃত্বে সিবিএ, রূপালী ব্যাংক এক্সিকিউটিভ ফোরাম, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, বঙ্গবন্ধু পরিষদ ও বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদও জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায়।

বিভি/এইচএস

মন্তব্য করুন: