• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

প্রেমিকের ডাকে ইবিতে এসে আপত্তিকর অবস্থায় আটক ইডেন ছাত্রী

ইমানুল সোহান, ইসলামী বিশ্ববিদ্যালয়

প্রকাশিত: ১৯:২৫, ৬ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
প্রেমিকের ডাকে ইবিতে এসে আপত্তিকর অবস্থায় আটক ইডেন ছাত্রী

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) এক প্রেমিক যুগলকে আপত্তিকর অবস্থায় আটক করেছে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মীরা। সোমবার ( ৬ মার্চ) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয় লেক থেকে প্রধান নিরাপত্তা কর্মকর্তা আবদুস সালাম সেলিম ও নিরাপত্তাকর্মী তোফাজ্জল হোসেন তাদের আটক করেন। পরে তাদেরকে প্রক্টর অফিসে নিয়ে যাওয়া হয়। এসময় তাদের বিয়ের কথা বললে এতে অসম্মতি জানান প্রেমিকা।

জানা যায়, আটক হওয়া ওই ছেলে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ছাত্র ও লালন শাহ হলের আবাসিক শিক্ষার্থী। এবং মেয়ে ঢাকার ইডেন কলেজের প্রথম বর্ষের ছাত্রী। আটক হওয়া ছেলের বাড়ি দিনাজপুর জেলার বীরগঞ্জের সুজলপুর ও মেয়ের বাড়ি খুলনা জেলার পাইকগাছার আলমতলা গ্রামে বলে জানা গেছে।

এদিকে ফেসবুকে যোগাযোগের মাধ্যমে তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে ছেলের ডাকে গত ৪ মার্চ ক্যাম্পাসে আসে ওই মেয়ে। ক্যাম্পাসে আসলে ছেলে তাকে তার এক বান্ধবীর হলে রাখেন। পরে সোমবার সকালে বিশ্ববিদ্যালয় লেক থেকে আপত্তিকর অবস্থায় তাদের আটক করা হয়।

ছাত্র উপদেষ্টা বলেন, ছাত্রী আমাদের হেফাজতে আছে। তার বাবাকে খবর দেয়া হয়েছে। তার বাবা এসে মেয়েকে নিয়ে যাবে। তাদের বিয়ে দিবেন কিনা এটা তাদের পারিবারিক বিষয়।

সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন বলেন, ঘটনা শোনার পর আমি ঘটনাস্থলে যাই। পরে তাদের প্রক্টর অফিসে নিয়ে আসা হয়। এরপর তাদের অভিভাবকের সাথে কথা বলে ছেলেকে বিভাগের দায়িত্বে দেয়া হয়েছে এবং মেয়েকে তার পরিবারের জিম্মায় ছেড়ে দিয়েছি।

বিভি/রিসি

মন্তব্য করুন: