• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

পবিপ্রবির রিজেন্ট বোর্ড সদস্য হলেন নোবিপ্রবি কোষাধ্যক্ষ

ফজলে এলাহী ফুয়াদ

প্রকাশিত: ১৯:৫৭, ২ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
পবিপ্রবির রিজেন্ট বোর্ড সদস্য হলেন নোবিপ্রবি কোষাধ্যক্ষ

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম রিজেন্ট বোর্ডের সদস্য হিসেবে প্রথমবারের মতো নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুরকে মনোনীত করা হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব রোকছানা বেগম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

রোখছানা বেগম সাক্ষরিত এক পত্রে জানানো হয়, মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর-এর অনুমোদনক্রমে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন, ২০০১ এর ১৮(১) (ছ) ও ১৮ (৩) ধারা অনুযায়ী বিশ্ববিদ্যালয়ে রিজেন্ট বোর্ডে নিয়ে বর্ণিত তিন জন বিশিষ্ট শিক্ষাবিদকে সদস্য হিসেবে ৩ বছরের জন্য নির্দেশক্রমে মনোনয়ন প্রদান করা হলো। 

১. ড. বিধান চন্দ্র হালদার (অধ্যাপক, উদ্যানতত্ত্ব বিভাগ) হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, দিনাজপুর-৫২০০।

২. ড. মোহাম্মদ জহিরুল ইসলাম (অধ্যাপক, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ) শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট-৩১১৪।

৩. ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর (অধ্যাপক, এ্যাপ্লাইড কেমেস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ) নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, নোয়াখালী-৩৮১৪।

এ বিষয়ে নোবিপ্রবি কোষাধ্যক্ষ ও এপ্লাইড কেমেস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করবো এছাড়া মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী ও শিক্ষা মন্ত্রলায়ের মাননীয় মন্ত্রীসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

বিভি/রিসি

মন্তব্য করুন: