• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ঢাবির পর এবার রাবি ভিসির নাম-ছবি ব্যবহার করে ভুয়া মেইল অ্যাকাউন্ট

সৈয়দ সাকিব, রাজশাহী বিশ্ববিদ্যালয়

প্রকাশিত: ২৩:৪০, ২৫ এপ্রিল ২০২৪

আপডেট: ২৩:৪০, ২৫ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
ঢাবির পর এবার রাবি ভিসির নাম-ছবি ব্যবহার করে ভুয়া মেইল অ্যাকাউন্ট

ঢাকা বিশ্ববিদ্যালয়ের পর এবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তারের নামে ভুয়া ই-মেইল অ্যাকাউন্ট খুলে তা দিয়ে পরিচিতদের কাছে বিভিন্ন ভুয়া বার্তা পাঠিয়ে বিভ্রান্ত করছে একটি প্রতারক চক্র। এ অবস্থায় সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন উপাচার্য। 

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাতে  অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার নিজেই তাঁর ফেসবুক আইডিতে এক পোস্টের মাধ্যমে এ বিষয়ে সতর্ক করেছেন এবং বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান।

পোস্টে তিনি লিখেছেন, বি কেয়ারফুল! রিসেন্টলি Dr. Golam Shabbir Sattar নামে একটি ফেইক আইডি খুলে iTune এবং Gift Card কেনার জন্য যোগাযোগ করছে! অনুগ্রহ করে কেউ সাড়া দিবেন না! দিজ ইজ নট মাই ভেরিফাইড আইডি।

No description available.

এই পোস্টের সাথে উপাচার্য ভুয়া ই-মেইল অ্যাকাউন্ট থেকে পাঠানো বার্তার স্ক্রিনশট সংযুক্ত করে দেন। যেখানে দেখা যায় উপাচার্যের ছবি সম্বলিত একটি ই-মেইল থেকে বার্তা পাঠিয়ে জরুরি দরকারের কথা বলে উপাচার্যের হয়ে কাজ করিয়ে দেওয়ার জন্য বলা হয়।

এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ. এস. এম. মাকসুদ কামালের নামে ভুয়া জিমেইল অ্যাকাউন্ট খুলে পরিচিত ও গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গকে ভুয়া বার্তা পাঠিয়ে বিভ্রান্ত করে প্রতারক চক্র। পরক্ষণে তিনি জানতে পেরে সবাইকে বিভ্রান্ত না হতে আহ্বান জানান।

বিভি/এজেড

মন্তব্য করুন: