• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯

বান্ধবীকে উত্যক্ত করায় ঢাকা-আইডিয়াল কলেজ ছাত্রদের ধাওয়া-পাল্টা ধাওয়া

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৩৩, ১৪ মে ২০২২

আপডেট: ১৩:৪৩, ১৪ মে ২০২২

ফন্ট সাইজ
বান্ধবীকে উত্যক্ত করায় ঢাকা-আইডিয়াল কলেজ ছাত্রদের ধাওয়া-পাল্টা ধাওয়া

ছবি সংগৃহিত

রাজধানীর সাইন্সল্যাবে প্রধান সড়ক অবরোধ করে আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের সঙ্গে ঢাকা কলেজের শিক্ষার্থীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে। শনিবার (১৪ মে) সকাল ১১টার দিকে এই ঘটনা ঘটে। অতিরিক্ত পুলিশ মোতায়েনের পর পরিস্থিতি এখন শান্ত রয়েছে। সড়ক ছেড়ে চলে গেছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। 

জানা গেছে, গত বৃহস্পতিবার (১২ মে) বিকেলে আইডিয়াল কলেজের এক শিক্ষার্থী তার মেয়ে বন্ধুকে সঙ্গে নিয়ে যাওয়ার সময় ঢাকা কলেজের শিক্ষার্থীরা উত্যক্ত করে। পরে ওই শিক্ষার্থীদের সঙ্গে ধানমন্ডি লেকে হাতাহাতি হয়। এর জেরে আজ এই ঘটনা ঘটে।

এই বিষয়ে ডিএমপির রমনা বিভাগের (নিউ মার্কেট জোন) অতিরিক্ত উপ-কমিশনার শাহেন শাহ্ বাংলাভিশনকে বলেন, গত বৃহস্পতিবার ধানমন্ডি লেকে ঢাকা কলেজ ও আইডিয়াল  কলেজের ইন্টারমিডিয়েট শিক্ষার্থীদের মধ্যে দোড়াদুড়ি হয়েছিলো। এর জেরে আজ তারা মুখোমুখি অবস্থান নিয়েছিলো। এখানে কলেজ কলেজ কোনো দ্বন্দ্ব নেয়। ইন্টারমিডিয়েটের শিক্ষার্থীরাই নিজেদের মধ্যে ঝামেলা করেছে। আমরা উভয় কলেজের শিক্ষার্থীদেরকে বুঝিয়ে রাস্তা থেকে সরিয়ে দিয়েছি। দুই কলেজ কর্তৃপক্ষ বিষয়টি সমাধান করেছে। 

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়নি। ওই এলাকায় দায়িত্বরত পুলিশ সদস্যদেরকে সেখানে বাড়তি নজরদারির মাধ্যমে সতর্ক থাকতে বলা হয়েছিলো।

বিভি/এসএইচ/এইচএস

মন্তব্য করুন: