• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ঈদ ছুটির পর সোমবার খুলছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪৯, ১৪ মে ২০২২

আপডেট: ১৮:৪৯, ১৪ মে ২০২২

ফন্ট সাইজ
ঈদ ছুটির পর সোমবার খুলছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দীর্ঘ ১৭ দিন ছুটির পর আগামী সোমবার (১৬ মে) থেকে চালু হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম। এ উপলক্ষে ক্যাম্পাস পরিষ্কার-পরিচ্ছন্ন কাজও সম্পন্ন হয়েছে। 

বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম চালুর বিষয়ে নিশ্চিত করেন রেজিস্ট্রার মো. মোরাদ হোসেন (ভারপ্রাপ্ত)। এ প্রসঙ্গে তিনি বলেন, সোমবার থেকে প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম চালু হবে। সব বিভাগ এ উপলক্ষে প্রস্তুতি সম্পন্ন করেছে। এছাড়া আবাসিক হলগুলো ঈদের ছুটিতেও খোলা ছিলো। তবে নতুন করে পরিষ্কার-পরিচ্ছন্নতার কার্যক্রম শুরু করা হয়েছে। 

আগামী সোমবার থেকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম শুরু হওয়ার কথা থাকলেও ইতোমধ্যে বিশ্ববিদ্যালয়ে ফিরতে শুরু করেছে শিক্ষার্থীরা। 

বিশ্ববিদ্যালয়ের পুরকৌশল বিভাগের শিক্ষার্থী রাকিব হোসেন বলেন, করোনা পরবর্তী একটানা অনেকদিন ক্লাস পরীক্ষা নিয়ে ব্যস্ততার পরে ঈদের ছুটি স্বস্তির একটা সময় ছিলো। খুব ভালো সময় কেটেছে বাসায়। ছুটির পরেই আমাদের পরীক্ষা শুরু, তাই দ্রুতই চলে এসেছি।

নেপাল থেকে আগত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বিকাশ ঝা বলেন, নেপালে গিয়েছিলাম ঈদ করতে। অনেক জার্নি করতে হয়। জার্নি করে বাসায় পৌঁছে পরিবারের সাথে বেশি সময় কাটানোর সুযোগ হয়নি। সামনে পরীক্ষা। ভালো করে প্রস্তুতি নিতে হবে।


 

বিভি/এসআর/রিসি 

মন্তব্য করুন: