• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

জবির নতুন ক্যাম্পাসে ফাঁড়ি নয়, প্রয়োজনে থানা হবেঃ স্বরাষ্ট্রমন্ত্রী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫৪, ২৯ মে ২০২২

আপডেট: ১৭:৩৭, ২৯ মে ২০২২

ফন্ট সাইজ
জবির নতুন ক্যাম্পাসে ফাঁড়ি নয়, প্রয়োজনে থানা হবেঃ স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আমি জগন্নাথ কলেজের ছাত্র ছিলাম। তৎকালীন জগন্নাথ কলেজ ছাত্রলীগ না গেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ে কোনো আন্দোলন শুরু হতো না। এখন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নাম শুনলেই আবেগাপ্লুত হয়ে যাই। জগন্নাথ বিশ্ববিদ্যালয় আরও এগিয়ে যাবে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাসে পুলিশ ফাঁড়ি নয়, প্রয়োজনে থানা করা হবে।

রবিবার (২৯ মে) প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কর্তৃক আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশের কাতারে চলে যাবে। সেজন্য বাংলাদেশ ছাত্রলীগকে তৈরি থাকতে হবে। বর্তমানে নারীরা সবকিছুতে সমান তালে এগিয়ে যাচ্ছে। আর নারীদের এই ক্ষমতায়নের ফলেই বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। 

আরও পড়ুন:

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠিত এই আলোচনা সভায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম ফরাজীর সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. কাজী নজীবুল্লাহ হিরু ও সম্মানীত অতিথি হিসেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো.  ইমদাদুল হক উপস্থিত ছিলেন। 

এছাড়া কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, সূত্রাপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী আবু সাইদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রমুখ উপস্থিত ছিলেন। 

আলোচনা সভাটি সঞ্চালনা করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম আকতার হোসাইন।

 

বিভি/এসি/রিসি 

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2