• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২ | ২৫ শ্রাবণ ১৪২৯

বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধা জানিয়ে রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কার্যক্রম শুরু

বেরোবি প্রতিনিধি

প্রকাশিত: ২৩:২৩, ৫ আগস্ট ২০২২

আপডেট: ২৩:২৩, ৫ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধা জানিয়ে রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কার্যক্রম শুরু

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি প্রদানের মাধ্যমে সাংগঠনিক কার্যক্রম শুরু করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটি। 

শুক্রবার (৫ আগস্ট) ক্যাম্পাসে আসেন নতুন কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক। নেতাদের আগমনে যেন প্রাণ ফিরে পেয়েছে কর্মীরা।

জানা যায়, বেরোবি ছাত্রলীগের পূর্বের কমিটি বিলুপ্তের ৯মাস পর গত ৩১ জুলাই ২৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এতে ২০১৩-১৪ শিক্ষাবর্ষের লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী পোমেল বড়ুয়াকে সভাপতি ও একই শিক্ষাবর্ষের রসায়ন বিভাগের মাহফুজুর রহমান শামীমকে সাধারণ সম্পাদক করা হয়।

নতুন দায়িত্ব পেয়ে ক্যাম্পাসে আসেন সভাপতি-সাধারণ সম্পাদকসহ অন্যান্য সদস্যরা। এসময় তাদেরকে বরণ করে নেয় শাখা ছাত্রলীগের কর্মীরা। পরে বিশ্ববিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যূরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন নবগঠিত কমিটির নেতৃবৃন্দ। শ্রদ্ধাঞ্জলী নিবেদন শেষে কর্মীদের উদ্দেশ্য বক্তব্য রাখেন সভাপতি-সম্পাদক। এসময় শাখা ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতা এবং চার শতাধিক ছাত্রলীগ কর্মী উপস্থিত ছিলেন।

এছাড়া সুন্দর একটি ক্যাম্পাস উপহার দিতে ছাত্রলীগের সকল নেতাকর্মীকে সর্বদা তৎপর থাকার এবং শিক্ষক-কর্মকর্তা-শিক্ষার্থীসহ সকলের সহযোগিতা কামনা করেন নবগঠিত কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক। সেইসাথে নতুন কমিটি অনুমোদন দেয়ার জন্য কেন্দ্রীয় নেতাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সভাপতি পোমেল বড়ুয়া ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শামীম।

বিভি/আরএইচএস/এজেড

মন্তব্য করুন: