• NEWS PORTAL

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

রাবি ভর্তিচ্ছুরা বিমানের টিকিট পাবে ডিসকাউন্টে

প্রকাশিত: ২১:৩১, ২৪ মে ২০২৩

ফন্ট সাইজ
রাবি ভর্তিচ্ছুরা বিমানের টিকিট পাবে ডিসকাউন্টে

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ভর্তি পরীক্ষার্থীদের যাতায়াত সুবিধার কথা বিবেচনা করে ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে বিশেষ ফ্লাইট চালাবে বিমান বাংলাদেশ এয়ারলাইনস।

বুধবার (২৪ মে) বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফেসবুক পেজে দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্যটি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পরীক্ষার্থী ও অভিভাবকদের সুবিধার্থে বিমান বাংলাদেশ এয়ারলাইনস ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে ২৯, ৩০ ও ৩১ মে তিনটি বিশেষ ফ্লাইট পরিচালনা করবে। ফ্লাইটগুলো ঢাকা থেকে বিকেল ৩টা ৩০ মিনিটে যাত্রা করে রাজশাহীতে পৌঁছাবে বিকেল ৪টা ২০ মিনিটে এবং রাজশাহী থেকে বিকেল পৌনে পাঁচটায় যাত্রা শুরু করে ঢাকায় পৌঁছাবে বিকেল ৫টা ৩৫ মিনিটে।

টিকিট ক্রয়ের বিষয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিমানের ওয়েবসাইট, মোবাইল অ্যাপস, সেলস সেন্টার, কল সেন্টার (০১৯৯০৯৯৭৯৯৭) ও অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে টিকিট ক্রয় করা যাবে। এ ছাড়াও বিমানের ওয়েবসাইট ও মোবাইল অ্যাপস থেকে টিকিট ক্রয়ের ক্ষেত্রে প্রমোকোড নিউইয়ার ২৩ ব্যবহার করে মূল ভাড়ার ওপর ৫ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে।

উল্লেখ্য, আগামী ২৯, ৩০ এবং ৩১ মে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষার জন্য এ বছর ৩ হাজার ৯৩০টি আসনের বিপরীতে চূড়ান্ত আবেদন জমা পড়েছে ১ লাখ ৭৮ হাজার ৫৭৪টি। প্রতি আসনের জন্য লড়বেন ৪৫ জন শিক্ষার্থী।

বিভি/এইচএস

মন্তব্য করুন: