• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

লোকাল ট্রেনে কিশোরীর বেলি ডান্স, মিশ্র প্রতিক্রিয়া যাত্রীদের (ভিডিও)

প্রকাশিত: ২১:২০, ৫ অক্টোবর ২০২৩

আপডেট: ২১:২৪, ৫ অক্টোবর ২০২৩

ফন্ট সাইজ
লোকাল ট্রেনে কিশোরীর বেলি ডান্স, মিশ্র প্রতিক্রিয়া যাত্রীদের (ভিডিও)

ট্রেন চলছে, এরই মাঝে ট্রেনের দরজায় বেলি ডান্সে মত্ত কিশোরী। প্রাথমিকভাবে X বা টুইটার ব্যবহারকারী @mumbaimatterz-এর সৌজন্যে ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় পৌঁছায়। এটি দ্রুত সবার মনোযোগ আকর্ষণ করে। এই ভিডিয়োটি আপলোড করে ক্যাপশন দেওয়া হয় "বিনোদন... এখন মুম্বাই লোকাল ট্রেনের ভিতরে বেলি ড্যান্স হচ্ছে। মনে হচ্ছে #MumbaiLocal Trains হল প্রতিভা প্রদর্শনের সবচেয়ে আনন্দের জায়গা।" এই পোস্টটি প্রতিক্রিয়া এবং আলোচনার ঝড় তুলেছে। এই ভিডিওটি ভাইরাল হতেই একটি বড় বিতর্কের সৃষ্টি হয়েছে।

যদিও ভারতের মুম্বইয়ের লোকাল ট্রেনগুলিতে এর আগেও বহু বার ভাইরাল ভিডিও দেখা  গেছে। তবে এই বিশেষ ঘটনাটি সংস্কৃতি, জনসাধারণের আচরণ এবং পাবলিক ট্রান্সপোর্টে নিয়ম বজায় রাখার ক্ষেত্রে কর্তৃপক্ষের ভূমিকা সম্পর্কে প্রশ্ন চিহ্ন তুলে ধরেছে। সাধারণ যাত্রীদের মধ্যেও মতামতের পার্থক্য দেখা গিয়েছে।

কিছু নিত্যযাত্রী এটিকে বিনোদন হিসেবে দেখেছেন। অন্যরা এর তীব্র বিরোধিতা করেছেন, তাঁরা ওই ভিডিওতে দেখা যাওয়া মহিলার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন। এই ঘটনার সঠিক তারিখ এবং স্থান অনিশ্চিত রয়েছে। 

 

সেন্ট্রাল রেলওয়ে মুম্বাই বিভাগের বিভাগীয় রেলওয়ে ম্যানেজার একটি প্রতিক্রিয়া পোস্ট করেছেন। এতে তিনি যাত্রীদের ট্রেন ভ্রমণের সময় এই ধরনের কার্যকলাপ এবং স্টান্ট না করতে অনুরোধ করেছেন। তিনি জোর দেন যে ট্রেনগুলি পাবলিক ট্রান্সপোর্টের জন্য রয়েছে, এই ধরনের পারফরম্যান্সের জন্য নয়।
 

বিভি/ এসআই

মন্তব্য করুন: