• NEWS PORTAL

  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

ভারতে মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় ৯ তারকার মৃত্যু

প্রকাশিত: ১৬:৪৫, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৮:১৯, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
ভারতে মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় ৯ তারকার মৃত্যু

ভারতের বিহারের কায়মুরে মর্মান্তিক এক ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন ‘পঞ্চায়েত ২’ খ্যাত অভিনেত্রী আঁচল তিওয়ারিসহ ৯ জন। 

রবিবার (ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মোহনিয়া থানা এলাকার দেবকালী গ্রামের কাছে জিটি রোডে।

পুলিশ জানিয়েছে, বিহারের কায়মুর জেলায় একটি এসইউভি এবং মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ভোজপুরি অভিনেত্রী আঁচল তিওয়ারি, সংগীতশিল্পী ছোটু পান্ডে-সহ ঘটনাস্থলেই আট জন প্রাণ হারান। সিমরান শ্রীবাস্তব নামে এক ভোজপুরি অভিনেত্রীও দুর্ঘটনায় নিহত হয়েছেন।

আরও পড়ুন: সন্তান কোলে চলন্ত ট্রেনের নিচে শুয়ে মায়ের আত্মহত্যা 

মোহনিয়ার ডিএসপি দিলীপ কুমার জানিয়েছেন, সোমবার মৃতদের শনাক্ত করা হয়েছে। যার মধ্যে রয়েছে ভোজপুরি শিল্পী বিমলেশ পান্ডে ওরফে ছোটু পান্ডে। অন্য নিহতদের মধ্যে ছিলেন আঁচল তিওয়ারি, সিমরান শ্রীবাস্তব, প্রকাশ রাম, দধিবল সিং, অনু পান্ডে, শশী পান্ডে, সত্য প্রকাশ মিশ্র এবং বাগিশ পান্ডে।

ঘটনাস্থলের এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, দুই নারীসহ আটজনকে একটি গাড়ি প্রথমে মোটরসাইকেলকে ধাক্কা দিতেই এই দুর্ঘটনা ঘটে। এরপরে এসইউভি এবং বাইক উভয়ই অন্য লেনে চলে যায়, যেখানে একটি দ্রুতগামী ট্রাক তাদের সঙ্গে এসে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক-সহ নয়জন নিহত হন। দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ট্রাক চালক। বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারও ঘটনায় শোক প্রকাশ করেছেন। 

বিভি/রিসি

মন্তব্য করুন: